জামিন পেলেন সাখাওয়াতসহ তিন আইনজীবী

জামিন পেলেন সাখাওয়াতসহ তিন আইনজীবী

৫ ফেব্রুয়ারি খালেদা জিয়ার সিলেট সফরকালে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় স্বাগত জানাতে গিয়ে গ্রেপ্তার হন বিএনপি নেতা সাখাওয়াত হোসেনসহ ৪ জন।

সংবাদদাতা, নারায়ণগঞ্জ: নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনের একটি মামলায় অভিযোগপত্র দেওয়ার আগ পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি সাখাওয়াত হোসেনসহ তিন আইনজীবীকে জামিন দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে তাঁরা জামিনের আবেদন করলে আদালত শুনানি শেষে তা মঞ্জুর করেন। অন্য দুই আইনজীবী হলেন আনোয়ার হোসেন ও মাইনুদ্দীন আহম্মেদ।

সরকারি কৌঁসুলি ওয়াজেদ আলী খোকন জানান, নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনের মামলায় অভিযোগপত্র দেওয়ার আগ পর্যন্ত আদালত সাখাওয়াত হোসেনসহ তিন আইনজীবীর জামিন মঞ্জুর করেছেন।

৫ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সিলেট সফরকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় স্বাগত জানাতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হন বিএনপি নেতা সাখাওয়াত হোসেনসহ চারজন। পরে তাঁদের নারায়ণগঞ্জ সদর মডেল থানার নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন জানায়। আদালত তাঁদের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com