জামিন আমার হক: খালেদা জিয়া

জামিন আমার হক: খালেদা জিয়া

জামিন আমার হক: খালেদা জিয়া
জামিন আমার হক: খালেদা জিয়া

ঢাকা- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘জামিন আমার হক। দেশের আইন অনুযায়ী আমি জামিন লাভের যোগ্য। আমি তো কোনো অপরাধ করিনি। সুতরাং এখানে প্যারোলের প্রশ্ন কেন আসবে?’

২ সেপ্টেম্বর, বুধবার বিকেলে শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) খালেদা জিয়ার বরাত বিএনপির নেত্রী রুমিন ফারহানা এমপি এসব কথা বলেন।

এরআগে বিকেল ৩টার দিকে বিএনপি দলীয় ৪ এমপি কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে প্রবেশ করেন। তারা চারটার আগে হাসপাতাল থেকে বের হয়ে আসেন। এই চার এমপি হলেন গোলাম মোহাম্মদ সিরাজ, রুমিন ফারহানা, মোশাররফ হোসেন ও জাহিদুর রহমান।

এসময় সাংবাদিকদের ব্যারিস্টার বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা বলেন, ‘খালেদা জিয়া তাঁদের জানিয়েছেন তিনি কোনো অপরাধ করেননি। যে মামলা, তাতে জামিন তাঁর অধিকার।

তিনি বলেন, ‘সার্বিকভাবে তাঁর (খালেদা জিয়া) শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। ব্লাড সুগার অনেক বেশি। কোনো ওষুধেই নিয়ন্ত্রণে আসছে না। যে মানুষকে দেখেছি হেঁটে গাড়িতে উঠে আদালতে গিয়েছেন। তারপরে তাঁর শারীরিক যে অবস্থা, তার পুরো দায়দায়িত্ব সরকারের।’

বিএনপির আরেক সাংসদ মোশাররফ হোসেন বলেন, নির্বাচিত হওয়ার পর এই প্রথম তাঁরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পেরেছেন। তিনি বলেন, খালেদা জিয়া ভীষণ অসুস্থ। তাঁর শরীর অবশ হয়ে আসার মতো। ঠিকমতো খেতেও পারছেন না। তিনি সরকারের কাছে জানতে চেয়েছেন, জামিনযোগ্য মামলা হলেও তাঁর জামিন কেন হচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com