জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন ফেরদৌস

জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন ফেরদৌস

জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন ফেরদৌস
জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন ফেরদৌস

লোকালয় ডেস্কঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তাকে দেখা যাবে বলে খবর শোনা যাচ্ছে। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাষ্ট্রীয় সফরে সঙ্গী হয়ে আমেরিকায় যান ফেরদৌস। সেখানে সরকারি অতিথি হিসেবে বেশকিছু গুরুত্বপূর্ণ কর্মসূচিতে অংশ নেন। এই সফরকে কেন্দ্র করেই ছড়িয়েছে ফেরদৌসের নির্বাচনে আসার খবর।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক বেশ ক’জন চলচ্চিত্র নির্মাতা-অভিনেতা বিষয়টি নিশ্চিত করেন। তাদের মতে, আসছে নির্বাচনে ফেরদৌসকে যশোর-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখার সম্ভাবনা রয়েছে। তিনি ওই আসনে মনোনয়ন প্রত্যাশী। এরই মধ্যে আওয়ামী লীগের উপর মহল থেকে গ্রিন সিগন্যালও পেয়েছেন ফেরদৌস।

বর্তমানে ফেরদৌস দেশের বাইরে রয়েছেন। দেশে ফিরেই নির্বাচন প্রসঙ্গে মুখ খুলবেন এই অভিনেতা। তার আগে স্পষ্ট কিছু বলা যাচ্ছে না।

নায়ক ফেরদৌসের জন্ম কুমিল্লার তিতাশ উপজেলায়। তবে তিনি নির্বাচনে লড়বেন যশোর-৩ সদর আসন থেকে। যশোর সদরের ঘোপে ফেরদৌসের শ্বশুরবাড়ি। তার স্ত্রী তানিয়া ফেরদৌসের বাবা মরহুম আলী রেজা রাজু ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি সাংসদও ছিলেন ওই আসনের। তার পরিবর্তেই ফেরদৌস আওয়ামী লীগের প্রার্থী হবেন বলে জানা গেছে।

নায়ক ফেরদৌসের পুরো নাম ফেরদৌস আহমেদ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় মাস্টার্স সম্পন্ন করেন। পড়াশোনা শেষ করেই জড়িয়ে পড়িয়েছিলেন মডেলিংয়ে। সেই সূত্রেই প্রবেশ করেন চলচ্চিত্রে।

উল্লেখ্য, বর্তমানে ফেরদৌস প্রযোজনা করছেন ‘গাঙচিল’ নামের একটি ছবি। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এই ছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন তিনি। পাশাপাশি মুক্তির অপেক্ষায় তার ‘মেঘকন্যা’ ছবিটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com