সংবাদ শিরোনাম :
বাংলাদেশের পতাকার আদলে তৈরি বিকিনি-হাফপ্যান্ট বিক্রি হচ্ছে অ্যামাজনে! ধর্ষককে সৌদি থেকে ধরে আনছেন ভারতীয় পুলিশ কমিশনার মেরিন স্বামীকে নিয়ে খাজা বাবার দরবারে নুসরাত, সোশ্যাল মিডিয়ায় ঝড় বন্যা থেকে বাঁচতে গ্রামের এক বাড়ির বিছানায় ঠাঁই নিল বাঘ! পরীক্ষার ফাঁকেই আধঘণ্টার ব্রেক নিয়ে সন্তান জন্ম দিলেন তরুণী ‘পীর’কে জমি দিলেই মিলবে বেহেস্তের টিকিট! মেয়ের কিছু হলে আমি আত্মহত্যা করবো: মিন্নির বাবা প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে: কাদের দেশে ফিরলেই প্রিয়া সাহাকে জিজ্ঞাসাবাদ: স্বরাষ্ট্রমন্ত্রী বন্যা কবলিত ৮ লাখ মানুষের দুর্ভোগ চরমে, বন্যায় এ পর্যন্ত ১২ জনের মৃত্যু
জরিমানা গুনলেন বিরাট কোহলি

জরিমানা গুনলেন বিরাট কোহলি

জরিমানা গুনলেন বিরাট কোহলি
জরিমানা গুনলেন বিরাট কোহলি

ক্রীড়া ডেস্ক : আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে লেভেল ওয়ান আচরণবিধি ভঙ্গের দায়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে জরিমানা করা হয়েছে। জরিমানা হিসেবে তার ম্যাচ ফি’র ২৫ শতাংশ কেটে নিয়েছে আইসিসি।এছাড়া তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট। খেলোয়াড়দের জন্য আইসিসির আচরণবিধির ২.১ অনুচ্ছেদ ‘আন্তর্জাতিক ম্যাচ অতিমাত্রায় আবেদন করা” এর লঙ্ঘনের দায়ে তার এই জরিমানা হয়।

ঘটনাটি ঘটে ম্যাচের ২৯ তম ওভারে। জাসপ্রিত বুমরাহ’র বলে আম্পায়ার আলিম দার এলবিডব্লিউ এর আবেদন নাকচ করে দিলে তার দিকে আগ্রাসী ভঙ্গিতে এগিয়ে যান বিরাট কোহলি।

বিরাট কোহলি পরে ম্যাচ রেফারির নিকট দোষ স্বীকার করে প্রদত্ত শাস্তি মেনে নেন। তাই আর আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি।

এ নিয়ে বিরাটের নামের পাশে দুটি ডিমেরিট পয়েন্ট যুক্ত হল। এর আগে ২০১৮ সালে দক্ষিন আফ্রিকার বিপক্ষে আরেকটি ডিমেরিট পয়েন্ট পান তিনি। আইসিসির বর্তমান আচরণবিধি অনুযায়ী কোন খেলোয়াড় দুই বছরের মধ্যে চারটি ডিমেরিট পয়েন্ট পেলে একটি টেস্ট ম্যাচ অথবা দুটি সীমিত ওভারের ম্যাচে নিষিদ্ধ হন। সে হিসেবে, আগামী ১৫ জানুয়ারি ২০২০ এর মধ্যে আর দুটি ডিমেরিট পয়েন্ট পেলে বিরাট কোহলি উপরোক্ত নিষেধাজ্ঞা পাবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com