ছাত্রীর সঙ্গে প্রেম করে পুলিশের প্রতারণা

ছাত্রীর সঙ্গে প্রেম করে পুলিশের প্রতারণা

গাইবান্ধার পলাশবাড়ী থানার সাবেক এক এএসআইয়ের বিরুদ্ধে মোবাইল ফোনে ছাত্রীর সঙ্গে প্রেম করে প্রতারণার অভিযোগ ওঠেছে। রংপুর সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের এক ছাত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে বিয়ের প্রলোভনে প্রেম ও রাজশাহী শহরে দুই রাত হোটেলে থাকার অভিযোগ করেছেন ছাত্রীর বাবা।

অভিযুক্ত এএসআই সুমন শাহ পলাশবাড়ী থানায় কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি র‌্যাব-৪এ যোগদান করেছেন। বুধবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ছাত্রীর বাবা নান্নু মিয়া এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নান্নু মিয়া বলেন, তার মেয়ে রংপুরে মেসে থেকে পড়াশোনা করত। পলাশবাড়ী থানার এএসআই সুমন শাহ সাত-আট মাস আগে তার সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে সুমন বিয়ের প্রলোভনে ফাঁদে ফেলে তার মেয়েকে রাজশাহীতে বেড়াতে নিয়ে যায়। সেখানে তারা হোটেলে দুদিন অবস্থান করে। ছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানালে তারা পলাশবাড়ী থানায় যোগোযোগ করে জানতে পারেন এএসআই সুমন শাহ বিবাহিত।

পরে সুমনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ইতিমধ্যে সুমন শাহ পলাশবাড়ী থানা থেকে বদলি হয়ে বর্তমানে ঢাকার মিরপুরে র‌্যাব-৪ এ যোগদান করেছেন।

সংবাদ সম্মেলনে নান্নু মিয়া আরও বলেন, একজন দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা হয়েও সুমন শাহ তার মেয়ের সঙ্গে প্রেমের অভিনয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলে প্রতারণার আশ্রয় নিয়েছে। তার কলেজপড়ুয়া মেয়ে মানসিক ভারসাম্য হারিয়ে এখন লেখাপড়া বন্ধ করে দিয়েছে।

তিনি বলেন, এ ব্যাপারে পুলিশের মহাপরিদর্শক, গাইবান্ধা পুলিশ সুপার, মহাপরিচালক, র‌্যাব হেডকোয়ার্টার, পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা, পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জকে (ওসি) লিখিত অভিযোগ দেয়া হয়েছে। কিন্তু কোনো প্রতিকার পাওয়া যায়নি।
purboposhchimbd

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com