চুপিসারে চলছে জোলির নতুন প্রেম

চুপিসারে চলছে জোলির নতুন প্রেম

চুপিসারে চলছে জোলির নতুন প্রেম
চুপিসারে চলছে জোলির নতুন প্রেম

লোকালয় ডেস্কঃ হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি নতুন সম্পর্কে জড়িয়েছেন। আইরিশ অভিনেতা কলিন ফেরেলের সঙ্গে চুপিসারে প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। দুই মাস ধরে ডুবে ডুবে তাদের মন দেওয়া-নেওয়া চলছে।

কয়েকদিন আগে কলিন ফেরেল অভিনীত ‘ডাম্বো’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারে ছয় সন্তানের চারজনকে নিয়ে অংশ নেন জোলি। তারা হলো জাহারা (১৪), শিলো (১২) ও ১০ বছরের যমজ সন্তান ভিভিয়েন ও নক্স।

যুক্তরাষ্ট্রের বিনোদনমূলক সংবাদমাধ্যম রাডার অনলাইন একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, ২০০৪ সালে ‘আলেকজান্ডার’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন জোলি ও ফেরেল। তখনই তাদের মধ্যে মধুর সম্পর্ক তৈরি হয়েছিল। পুরনো সেই আকর্ষণ ফের প্রেমের সাম্পানে ভাসাচ্ছে তাদের।

‘ডাম্বো’র প্রযোজনা প্রতিষ্ঠান ডিজনি। তাদের প্রযোজিত ‘মেলফিসেন্ট’ ছবিতে অভিনয় করেন জোলি। এর সিক্যুয়েলেও তাকে দেখা যাবে। এটি মুক্তি পাওয়ার কথা ২০২০ সালে।

এদিকে আমেরিকার ওকে ম্যাগাজিনের দাবি, বন্ধু কলিন ফেরেলের সঙ্গে সাবেক স্ত্রীর প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ায় হতাশ ব্র্যাড পিট। নিজের সন্তানরা এখনই অন্য পুরুষের কাছে থাকতে প্রস্তুত নয় বলে মনে করেন তিনি।

২০১৬ সালে পিট-জোলির বিচ্ছেদ হয়। এরপর ছয় সন্তানের দেখাশোনার দায়িত্ব পেতে দু’জনই আইনি লড়াইয়ে নামেন। জোলির আগে অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনকে বিয়ে করেছিলেন পিট।

অন্যদিকে ৪২ বছর বয়সী কলিন ফেরেল এর আগে মডেল কেলি ম্যাকনামারার সঙ্গে প্রেম করেছেন দুই বছর। ২০০৩ সালে কিম বর্ডানেভের সঙ্গে সম্পর্ক থাকাকালে পুত্রসন্তানের বাবা হন তিনি। এর ছয় বছর পর পোলিশ অভিনেত্রী অ্যালিসা বাশলেদা-কিউরাস তার কোলে এনে দেন আরেক ছেলে। এছাড়া ইংলিশ গায়িকা-অভিনেত্রী অ্যামেলিয়া ওয়ার্নার, গায়িকা ব্রিটনি স্পিয়ার্স, অভিনেত্রী ডেমি মুর, প্লেবয়ের প্রচ্ছদকন্যা নিকোল নারাইন, ব্রিটিশ কথাশিল্পী এমা ফরেস্টসহ অনেকের সঙ্গে প্রেম করেছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com