চুনারুঘাট থেকে ৪৪ কেজি গাঁজা, ১টি ট্রাক ও ১টি মাইক্রোসহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব

চুনারুঘাট থেকে ৪৪ কেজি গাঁজা, ১টি ট্রাক ও ১টি মাইক্রোসহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  চুনারুঘাট থেকে র‌্যাব-১৪ এর সদস্যরা পৃথক অভিযান ৪৪ কেজি গাঁজা উদ্ধার এবং ১টি ট্রাক ও ১টি মাইক্রোবাসসহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ১৫মে শুক্রবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ গোলচত্বর এলাকায় অবস্থান নিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশী শুরু করে।

এ সময় হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে নীল-হলুদ রংয়ের একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-১৪৫৪) সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকায় তল্লাশীকালে ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদারীপুর জেলার কালকিনি উপজেরার কাজী কান্দি গ্রামের আব্দুল মন্নানের পুত্র মোঃ তালেব (৫৪) এবং নারায়নগঞ্জে বসবাসরত মুন্সিগঞ্জ জেলার ভুবনগড়া গ্রামের আইয়ূব আলী বেপারীর পুত্র মোঃ নাসির (৪০)কে ট্রাকসহ আটক করা হয়।

অপরর দিকে একই সময় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো-চ-১৪-১২৬৮) তল্লাশী তালিয়ে ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় চুনারুঘাট উপজেলার দেওরগাছ গ্রামের ইাদ্রস মিয়ার পুত্র মোঃ শফিউল আলম (২২ কে মাইক্রোবাসসহ আটক করা হয়। আটককৃত গাঁজা ঢাকা নিয়ে যাচ্ছিল বলে বলে আটককতৃতরা জানায়। উদ্ধারকৃত গাঁজাসহ জব্ধকৃত আলামতের আনুমানিক মূল্য ৫৫ লাখ ২০ হাজার টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com