চুনারুঘাটে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এড. মাহবুব আলী এমপি

চুনারুঘাটে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এড. মাহবুব আলী এমপি

চুনারুঘাটে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এড. মাহবুব আলী এমপি
চুনারুঘাটে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এড. মাহবুব আলী এমপি

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বিভিন্ন শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) নির্বাচনী এলাকার সংসদ সদস্য এড. মাহবুব আলী এমপি। গত (১৬ অক্টোবর) মঙ্গলবার আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে দলবদ্ধভাবে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন তিনি।
মন্ডপ পরিদর্শনকালে এড. মাহবুব আলী এমপি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে শান্তিপুর্ণভাবে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে প্রত্তেক ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে। তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সবার সুখ দুঃখের সাথী হতে রাজনীতি করছি। আপনারা আমাকে ভুলবেন না। আমি আপনাদের পাশে আছি। এছাড়াও তিনি বলেন, সনাতন ধর্মালম্বীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালনের আহবান জানান। তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, তাই সম্প্রীতি, সৌহার্দ বজাই রেখে শান্তিপূর্ণভাবে একে অপরে ধর্ম পালন করতে হবে। এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য নৌকায় ভোট দিতে চা শ্রমিক ও সনাতন ধর্মলম্বীদের লোকজনের প্রতি আহবান জানান। তিনি বলেন ঐ ধর্মের লোকজন সব সময় নৌকায় ভোট দিয়ে আসছে এবং ভবিষ্যতেও তারা এ দ্বারা অব্যাহত রাখবে। সেই সঙ্গে তিনি উপজেলার সর্বস্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছাও জানান।
এসময় উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমমান মহালদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শাফিয়া খাতুন, মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান আতিক, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান, সাটিয়াজুড়ী ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মাষ্ঠার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, পাইকপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম, শানখলা ইউপি চেয়ারম্যান সবুজ তরফদার, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, জেলা পরিষদের সদস্য সালেহা খাতুন, চুনারুঘাট পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রনয় পাল, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদার, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, আওয়ামীলীগ নেতা মাখন চকদার ও মোসাব্বির হোসেন বেলাল, যুবলীগ নেতা ও পৌর কমিশনার আব্দুল হান্নান, যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ, বিশিষ্ট সাংবাদিক নুরুল অমিন, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা মেম্বার সমিতির সাধারণ সম্পাদক বশির আহমেদ দুলাল ভূইঁয়া, পৌর কাউন্সিলর মর্তুজ আলী, উপজেলা ছাত্রলীেেগর যুগ্ন আহবায়ক রুবেল ও আলমঙ্গীর, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার ও চুনারুঘাট-মাধবপুরের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মেম্বারবৃন্দ সহ চোখে পড়ার মত অনেক দলীয় বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com