চুনারুঘাটে পুলিশ-অঙ্গীকার পুলিশ হবে জনতার কমিউনিটি পুলিশং ডে অনুষ্ঠিত ।

চুনারুঘাটে পুলিশ-অঙ্গীকার পুলিশ হবে জনতার কমিউনিটি পুলিশং ডে অনুষ্ঠিত ।

চুনারুঘাটে পুলিশ-অঙ্গীকার পুলিশ হবে জনতার কমিউনিটি পুলিশং ডে অনুষ্ঠিত ।

 

চুনারুঘাট প্রতিনিধি ঃ মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র’এই শ্লোগানকে সামনে রেখে চুনারুঘাট উপজেলা কমিউনিটি পুলিশের উদ্যেগে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকালে এ উপলক্ষে এক বর্ণাঢ্য রেলি থানা চত্বর থেকে বের করা হয়। রেলি টি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে থানা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আঃ কাদির লস্কর।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,অফিসার ইনচার্জ আলী আসরাফ, বলেছেন আমি যতদিন চুনারুঘাট থানা আছি আপনার পাশে সবসময় থাকবো যেকোনো ভূমিকা পদক্ষেপ গ্রহণ করে রাখবো শুধু তাই নয় পুলিশ-জনতা কথা বলবে উপলক্ষে পুলিশ এবং জনগণের সম্পর্ক উন্নয়নের মাধ্যমে বিভিন্ন সামাজিক অপরাধ- ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, জঙ্গি, মাদক, এসিড নিক্ষেপ, শিশু অপহরণ, নারী ও শিশু পাচার, বাল্য বিবাহ, ইভটিজিং এবং সন্ত্রাস দমন ও প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করা হবে।

উপজলা সেচ্ছা সেবক লীগের সেক্রেটার ও আহম্মেদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী। ইন্সপেক্টর। তদন্ত চম্পক দাম।

 

কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্হিত ছিলেন।

 

বক্তারা বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে।

 

কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক প্রনয় পালের সঞ্চালনায়,আরো বক্তব্য রাখেন চুনারুঘাট পৌরসভা মেয়র নাজিমুদ্দিন শামসু, ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমেদ, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com