সংবাদ শিরোনাম :
হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে। চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে মারধর শিকার হলেন ছাত্রলীগ নেতা। হবিগঞ্জে টমটম শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০। দুইদিনে আমাদের সাথে সর্বমোট ৬৯১ জন মধ্যে ১৭০ জনকে প্রয়োজনীয় সেবা দিতে পুলিশ সাইবার কারনে সিলেটের কুমারগাঁও বিদ্যুত উৎপাদন কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ হবিগঞ্জ পৌর শাখার কমিটি গঠন। চুনারুঘাটে বিজিবি’র ৬ জোয়ানের নামে আদালতে মামলা ॥ সিআইডি মাঠে। বানিয়াচংয়ে চুরি বৃদ্ধি, গভীর রাতে দোকান বন্ধের মাইকিং। বিদ্যুৎস্পৃষ্টে পুলিশ লাইন থেকে পড়ে আনসার সদস্যের মৃত্যু নারীদের সাইবার সহায়তা দেবেন নারী পুলিশরাই।
চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে মারধর শিকার হলেন ছাত্রলীগ নেতা।

চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে মারধর শিকার হলেন ছাত্রলীগ নেতা।

চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে মারধর শিকার হলেন ছাত্রলীগ নেতা।
মোঃ সনজব আলীঃ চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে গাঁজা ব্যবসায়ী কর্তৃক এক ছাত্রলীগ নেতাকে মারধর করে আহত করার অভিযোগ উঠেছে।

আহত সূত্র জানায়, আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় চুনারুঘাট উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের অগ্রণী উচ্চ বিদ্যালয়ের সামন দিয়ে সিএনজি যোগে গাঁজা নিয়ে ।

 

যাচ্ছিলো একই এলাকার সুমন ও তার সহযোগীরা। এই সময় খবর পেয়ে ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম রাসেল গাঁজা সহ সুমন কে ধরে প্রশাসনের কাছে হস্তান্তর করতে গেলে সুমন ও তার সহযোগীরা তাকে বেধড়ক মারধর করে আহত করে পালিয়ে যায়।

পরবর্তীতে আহত নুরুল ইসলাম রাসেল কে চুনারুঘাট সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয় বলে সাংবাদিকদের জানান ।

এই বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ নেতা উজ্জল আহমেদ বলেন, বিষয়টি অত্যান্ত দুঃখ জনক। একজন গাঁজা ব্যবসায়ী একজন ছাত্র নেতাকে মারধর করে গাজা সহ পালায়ান করে, বিষয়টি সুস্থ সমাজের পরিচয় বহন করে না।

আমরা অনতিবিলম্বে গাজা ব্যবসায়ী সুমন ও তার সহযোগীদের আইনের আওতায় এনে যথাযত শাস্তি দাবি করছি তারা বলেন। চ

চুনারুঘাট উপজেলায় মাদক ব্যবসায়ীদের মাঝে সে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এক ইঞ্চিও ছাড় দেওয়া হবে না তাদের আইনের আওতায় আনা হবে আপনাকে যারা আহত করেছে তাদের শাস্তি হবে সে যেই হোক না কেন এক ইঞ্চিও ছাড় দেব না সর্বত্র মাদক সরবরাহ করে আসছিল।

 

এদিকে মাদক ব্যবসায়ী সুমনসহ তার সাথে যারা জড়িত আছে চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ আলী আশরাফ, বলেন আমি নিজে এ মামলা টি দেখব
নিশ্চিত করেন অনুযায়ী জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com