চুনারুঘাটে অপহৃত শিশু উদ্ধার, গৃহবধূ আটক

চুনারুঘাটে অপহৃত শিশু উদ্ধার, গৃহবধূ আটক

চুনারুঘাটে অপহৃত শিশু উদ্ধার, গৃহবধূ আটক
চুনারুঘাটে অপহৃত শিশু উদ্ধার, গৃহবধূ আটক

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট থেকে অপহরণের ১৮ দিন পর এক শিশুকে ঢাকা থেকে উদ্ধার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রোজা আক্তার সোহানা (২৫) নামে এক সুন্দরী গৃহবধুকে আটক করা হয়।

গত রবিবার দিবাগত গভীর রাত ১২টার সময় হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ এসআই ইকবাল বাহার, এসআই আবুল কালাম আজাদ নেতৃত্বে একদল পুলিশ ঢাকার পূর্ব-রামপুরা বৌ-বাজার এলাকার নাহিদ আহমেদের বাসায় অভিযান চালিয়ে শিশু রিয়াদুল আহমেদ নীরব (৫) কে উদ্ধার করা হয়।

হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ওসি) মোঃ ইকবাল হোসেন জানান, ২৭ সেপ্টেম্বর বিকাল ৩টায় ওই শিশু চুনারুঘাট উপজেলার দূর্গাপুর গ্রামে নিজ বাড়ির পাশে খেলা করছিল। খেলার এক ফাঁকে সে নিখোঁজ হয়। পরে অনেক খোজাখুজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

ওই শিশুর মা সাফিয়া খাতুন বাদী হয়ে চুনারুঘাট থানায় একই গ্রামের রুজা আক্তার তার স্বামী নাহিদ আহমেদ অর্ণকে আসামী করে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করে। কিন্তু পুলিশ অনেক চেষ্টা চালিয়েও শিশুকে উদ্ধার করতে পারেনি।

অবশেষে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার নির্দেশে ডিবির একটি দল পুর্ব রামপুর এলাকার একটি বাসায় অভিযান চালায়। অভিযানকালে ওই এলাকার নাহিদ আহমেদ ও রোজা ওই শিশুকে অপহরণ করে তাদের বাসায় আটক করে রাখে। এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে শিশুকে উদ্ধার করে এবং অপহরণের অভিযোগে রোজাকে আটক করে।

ডিবির ওসি আরো জানান, যেহেতু চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে সেহেতু শিশুসহ আটক রোজাকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com