সংবাদ শিরোনাম :
চুনারুঘাটের শাহিন হত্যা মামলা; পুত্রশোকে আছকিরা এখন শয্যাশায়ী

চুনারুঘাটের শাহিন হত্যা মামলা; পুত্রশোকে আছকিরা এখন শয্যাশায়ী

জুয়েল চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার চামলতলী গ্রামে শাহিন মিয়া হত্যা মামলায় ৪ মাসেও গ্রেফতার হয়নি কোন আসামী। ফলে মামলার অগ্রগতি ও বিচার নিয়ে শংকিত হয়ে পড়েছেন মামলার বাদি শাহিনের মা আছকিরা খাতুন।

পুত্রশোকে তিনি এখন শয্যাশায়ী। এদিকে আসামীপক্ষ প্রভাবশালী হওয়ায় মামলা তুলে নিতে বাদি ও সাক্ষিদের হুমকি দিচ্ছে।

মামলার বিবরণে জানা যায়, ওই গ্রামের কাছম আলীর সাথে একই গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র আলাই মিয়ার সাথে বাড়ির সীম সীমানাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।

এ বিরোধের জের ধরে ২০১৭ সালের ১৭ অক্টোবর বিকাল ৩টার দিকে আলাই মিয়া, তার ভাই শামীম মিয়া, মঈন উদ্দিন, ওমর আলী, সফিক মিয়া, সবুজ মিয়াসহ একদল লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কাছম আলীর বাড়িতে হামলা চালায়।

এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে কাছম আলীসহ তার পুত্র শাহিন মিয়া (১৫), স্ত্রী আছকিরা খাতুন (৫০) কে কুপিয়ে রক্তাক্ত করে। এক পর্যায়ে শাহিন মিয়াকে মৃতভেবে চলে যায় উল্লেখিতরা।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে শাহিন মারা যায়।

এ ঘটনায় গত ২০ অক্টোবর শাহিনার মা আছকিরা খাতুন বাদি হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন চুনারুঘাট থানায়। কিন্তু অদ্যাবদি কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে ওসি কেএম আজমিরুজ্জামান জানান, আসামীগণ পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করা যাচ্ছে না। তবে অভিযান চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com