চুনারুঘাটের মৌলিক পতাকাবাহী সংগঠন সৃজনশীল মেধাবিকাশের বনভোজন। .

চুনারুঘাটের মৌলিক পতাকাবাহী সংগঠন সৃজনশীল মেধাবিকাশের বনভোজন। .

চুনারুঘাটের মৌলিক পতাকাবাহী সংগঠন সৃজনশীল মেধাবিকাশের বনভোজন।
.
চুনারুঘাট প্রতিনিধিঃমোঃ তোফাজ্জল মিয়া :চুনারুঘাটের শিক্ষামূলক সংগঠন সৃজনশীল মেধাবিকাশের বার্ষিক বনভোজন সম্পন্ন হয়েছে। আজ বুধবার (১৭ মার্চ) মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ার মুক্তিযুদ্ধের প্রথম সেনা সদর দপ্তর, পানির লেক ও সাতছড়ি উদ্যান পরিভ্রমন করে ভ্রমনটি সম্পন্ন হয়৷

সাতছড়ি জাতীয় উদ্যানে ভ্রমনের দুপুরের খাবার গ্রহনের পর ভ্রমনে অংশগ্রহণকারীদের নিয়ে অনুষ্ঠিত হয় খেলাধুলা ও গানের আসর। সৃজনশীল মেধাবিকাশের সভাপতি সাইফুর রাব্বির সভাপতিত্বে ও সাঃ সম্পাদক তোফাজ্জল মিয়ার পরিচালনায় খেলাধুলা ও পুরস্কার বিতরণীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, অগ্রণী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বশির আহমেদ, আব্দুল মুকিত, হাফিজ তালুকদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৃজনশীল মেধাবিকাশের সিনিয়র সহ সভাপতি সদয় দেবনাথ, সহ সভাপতি সজীবুল ইসলাম, সহ সাঃ সম্পাদক আবুল কাশেম, সহ সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আহমেদ রায়হান, অর্থ সম্পাদক ও বনভোজন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব শহীদুল হাসান সোহাগ, সহ অর্থ সম্পাদক ও বনভোজন বাস্তবায়ন কমিটির সদস্য আবুল কাশেম সজল, দপ্তর সম্পাদক আমিনুল হাসনাত ফাহিম, প্রচার সম্পাদক জুয়েল চৌধুরী, তথ্য প্রযুক্তি সম্পাদক স্বাধীন আহমেদ শুভ, যুব ও ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, কার্যকরি সদস্য তারেক খাঁন, সৃজনশীল মেধাবিকাশের প্রতিষ্ঠাতা সদস্য অসীম কুমার শীল, বনভোজন বাস্তবায়ন কমিটির সদস্য রপন আলী মনির, কার্যনির্বাহী সদস্য মিছবাহ উদ্দিন চৌধুরী।

সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন, সৃজনশীল মেধাবিকাশের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল্লাহ সোহেল, জায়েদ আলী, মীর মাহমুদুল হাসান সৌরভ, সাগর আহমেদ, হাবিবুল বাশার কামাল, নয়ন চন্দ্র দেব, আব্রাহাম আকিব লিংকন, সাইফুল ইসলাম রাজু, সাইফুর জুহান, শাহনুর কবীর চৌধুরী সজীব সহ আরো অনেকেই।

বক্তারা সৃজনশীল মেধাবিকাশের মনোমুগ্ধকর পরিবেশে অনুষ্ঠিত ভ্রমনে অংশ গ্রহন করতে পেরে আনন্দ প্রকাশ করেন ও সৃজনশীল মেধাবিকাশ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com