চিকিৎসার জন্য নিজের প্রিয় ফ্ল্যাট বিক্রি করলেন এন্ড্রু কিশোর

চিকিৎসার জন্য নিজের প্রিয় ফ্ল্যাট বিক্রি করলেন এন্ড্রু কিশোর

চিকিৎসার জন্য নিজের প্রিয় ফ্ল্যাট বিক্রি করলেন এন্ড্রু কিশোর
চিকিৎসার জন্য নিজের প্রিয় ফ্ল্যাট বিক্রি করলেন এন্ড্রু কিশোর

বিনোদন ডেস্কঃ দেশের কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোর ক্যান্সার আক্রান্ত। এখন তিনি চিকিৎসা নিচ্ছেন সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে। চিকিৎসার খরচ যোগাতে এ শিল্পী তার রাজশাহী শহরে থাকা ফ্ল্যাটটি বিক্রি করেছেন।

ইতিমধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবার এক কোটি টাকারও বেশি খরচ করেছে। শিল্পীর চিকিৎসার জন্য পাশে দাঁড়িয়েছেন অনেকেই। সংগ্রহ হয়েছে আরও ৫০ লাখ টাকা। কিন্তু সিঙ্গাপুর হাসপাতাল থেকে প্রায় আড়াই কোটি টাকা খরচের কথা বলা হয়েছে।

সূত্র আরও জানায়, চিকিৎসার জন্য কারও কাছে হাত পাততে চাননি এন্ড্রু কিশোর। তিনি নিজের জমানো টাকা দিয়েই চিকিৎসা শুরু করেছিলেন। কিন্তু কুলিয়ে উঠতে না পেরে রাজশাহী শহরে থাকা নিজের ফ্ল্যাটটিও বিক্রি করে দিয়েছেন। রাজশাহী শহরে ফ্ল্যাটের দাম কম হওয়ায় ৩০ লাখ টাকার বেশি টাকা পাচ্ছেন না এন্ড্রু। এন্ড্রু কিশোরের এই ফ্ল্যাট বিক্রির সত্যতা করেছেন তারই এক ঘনিষ্ঠজন।

অসংখ্য জনপ্রিয় গানের এই শিল্পীর চিকিৎসা সহায়তায় খোলা হয়েছে ‘গো ফান্ড মি’ নামের ওয়েবসাইটে এটি করা হয়েছে। এই ফান্ডেও সহযোগিতা করছেন অনেকেই।

এ বিষয়ে শিল্পীর স্ত্রী লিপিকা এন্ড্রু জানান, হাসপাতালের চিকিৎসা বোর্ডের কাগজপত্র নিয়ে সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশিরা অনলাইন ফান্ডিং পেজ ‘গো ফান্ড মি’ চালু করেছেন। এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় সহযোগিতার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই শিল্পীর চিকিৎসায় সহায়তার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন।

উল্লেখ্য, ক্যান্সারে আক্রান্ত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে কেমোথেরাপি দেয়া শুরু হয়েছে। চিকিৎসার জন্য আগামী ফেব্রুয়ারি পর্যন্ত তাকে সেখানে থাকতে হবে। ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। প্রত্যেকটি কেমোর জন্য লাগছে ৯ লাখ টাকা।

অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com