চাঁদপুরে স্ত্রীকে নির্মমভাবে হত্যার পর স্বামীর আত্মহত্যা

চাঁদপুরে স্ত্রীকে নির্মমভাবে হত্যার পর স্বামীর আত্মহত্যা

চাঁদপুরে স্ত্রীকে নির্মমভাবে হত্যার পর স্বামীর আত্মহত্যা
চাঁদপুরে স্ত্রীকে নির্মমভাবে হত্যার পর স্বামীর আত্মহত্যা

চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুরে স্ত্রী বেবী আক্তার (৪৫)কে হত্যা করার পর আত্মহত্যা করেছেন স্বামী সিএনজি চালক খোরশেদ আলম পাটওয়ারী (৬০)।

রোববার সকালে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের গুলিশা গ্রামের নিজ বাড়িতে স্ত্রীকে হত্যার পর শহরের কোর্টস্টেশন সংলগ্ন পালপাড়া এলাকায় ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেন স্বামী। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন পুলিশ ও স্থানীয়রা।

স্থানীয়রা জানান, শনিবার দিনগত রাতের কোন এক সময়ে নিজেদের বসতঘরে স্ত্রী বেবী আক্তারকে নৃশংসভাবে হত্যা করা হয়। এরপর সকাল ৬টার দিকে এলাকার স্থানীয় একটি দোকানে গিয়ে চা পান করেন স্বামী খোরশেদ। পরে সকালে চাঁদপুর শহরে এসে ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করেন।

খোরশেদ একসময় প্রবাসে ছিল। পরে দেশে এসে সিএনজি চালিত অটোরিক্সা চালাতে শুরু করে। এরপর সে স্ট্রেক করে অসুস্থ হয়ে পড়ে। এতে করে তাদের সংসারে অভাব-অনটন দেখা দেয়।

বেবী আক্তারের ভাই ব্যাংক কর্মকর্তা মফিজুল ইসলাম জানান, শহরের পালপাড়া এলাকায় ট্রেনে একটি লাশ পাওয়া যায়। তার পকেটে এনআইডি কার্ড ছিল। ওই আইডি কার্ড দেখে আমাকে খবর দিলে আমি ঘটনাস্থলে এসে বোন জামাই লাশ সনাক্ত করি। এরপর যোগাযোগের বোনের মোবাইলে কয়েকবার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে স্থানীয় ইউপি মেম্বারসহ ওই বাড়িতে গিয়ে দেখি টিনশেস ঘরের দরজায় তালা আটকানো। পরে ঘরের দরজা ভেঙে দেখি বোনের রক্তাক্ত দেহ পড়ে আছে।

পুলিশ ধারণা করছে, রাত সাড়ে ৩টা থেকে সাড়ে ৫টার মধ্যে তাকে হত্যা করা হয়েছিল।

বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম জানান, তাদের মাঝে পারিবারিক কলহ ছিল। বেবী আক্তার একবার আমার কাছে অভিযোগ নিয়ে আসে। পরে তাদের ডেকে বিষয়টি মীমাংসা করে দেই। তবে খোরশেদ খুব জেদী মানুষ ছিল।

চাঁদপুর মডেল থানার এসআই আব্দুর রব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। কি কারণে এ ঘটনা ঘটেছে সেটি তদন্ত স্বাপেক্ষে বলা যাবে। ঘটনাস্থলে হাতুড়ি ও স্ক্রু ডাইভার পাওয়া গেছে। মনে হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

তিনি বলেন, স্থানীয়রা আমাদের জানিয়েছেন তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। বিভিন্ন সময় খোরশেদ তার স্ত্রীকে নির্যাতন করতো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com