গৃহবধু কে পুড়িয়ে হত্যার চেষ্টা

গৃহবধু কে পুড়িয়ে হত্যার চেষ্টা

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে রুপালী খাতুন নামের এক গৃহবধু কে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে । শরীরের ৯৫% দগ্ধ নিয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি আছে এই গৃহবধু । রুপালী খাতুনের পিতা জাকের আলী ৫ জন কে আসামী করে থানায় অভিযোগ দিয়েছেন।

এদিকে পুলিশ শক্রবার বিকালে রুপালির স্বামী আশরাফুল ইসলামকে স্ত্রী পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগে আটক করেছে। ঝিনাইদহ সদর উপজেলার বড় কামারকুন্ডু গ্রামে এই ঘটনা ঘটেছে ।

ঝিনাইদহ সদর উপজেলার বড়কামারকুন্ডু গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী ২ সন্তানের জননী গৃহবধু রুপালী খাতুন প্রতিদিনের মতো গত মঙ্গলবার সন্ধ্যায় রান্না ঘরে রান্নার জন্য গিয়েছিল। এরপর চুলা জ্বালাতেই অস্বাভাবিক ভাবে দাউ দাউ করে আগুন জ্বলে দগ্ধ হয় রুপালীর সারা শরীর । তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে আগ থেকেই চুলার মধ্যে পেট্রোল বা কোন দাহ্য পদার্থ দিয়েছিল। যা থেকে গৃহবধু রুপালীর শরীরের ৯৫ শতাংশ পুড়ে যায় ।

স্বামী আশরাফুল রতœা নামে আরেকজন কে দ্বিতীয় বিয়ের পর থেকেই প্রথম স্ত্রীর উপর নির্যাতন চালিয়ে আসছিল বলে অভিযোগ। পেট্রোল বা কোন দাহ্য পদার্থ চুলাতে রেখে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে স্বজনরা বলছে।

রুপালির ভাই বাচ্চু জানায়, চুলায় আগে থেকে পেট্রোল ঢেলে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। দগ্ধ গৃহবধু রুপালি কে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ঐ দিনই ঢাকা মেডিকেলে রেফার্ট করে। তবে তার স্বামী আশরাফুল ২দিনের মাথায় স্ত্রী কে আবার ফেরত এনে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের ডাক্তার রুবিনা পারভিন জানিয়েছেন তার অবস্থা আশংকাজনক। চুলার আগুনে পুড়েছে উল্ল্যেখ করে বলেছেন সেখানে দাহ্য পদার্থ বা অন্য কোন কারণে আগুনে সে দগ্ধ হয়েছে কি না তা জানেন না ।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার (ওসি) এমদাদুল হক শেখ মুঠোফোনে জানান মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com