গুজবে কান না দিয়ে স্বাভাবিক কার্যক্রম বজায় রাখার অনুরোধ

গুজবে কান না দিয়ে স্বাভাবিক কার্যক্রম বজায় রাখার অনুরোধ

লোকালয় ডেস্ক: আজ ৭ ফেব্রুয়ারি, ২০১৮ পুলিশ হেডকোয়ার্টার্স হতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী ০৮ ফেব্রুয়ারি একটি মামলার রায়কে কেন্দ্র করে ঢাকাসহ সারা দেশের মানুষের মধ্যে এক ধরণের প্রচ্ছন্ন উদ্বেগ বা উৎকন্ঠার সৃষ্টি হয়েছে বলে গণমাধ্যমসহ বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও সোশ্যাল মিডিয়া সূত্রে জানা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আইন-শৃঙ্খলা রক্ষা এবং জননিরাপত্তা নিশ্চিত করার স্বার্থে বাংলাদেশ পুলিশ ইতোমধ্যে দেশব্যাপী সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করেছে, গ্রহণ করা হয়েছে প্রয়োজনীয় নিরাপত্তা পরিকল্পনা। নিরাপত্তা জোরদার করা হয়েছে ঢাকা মহানগরীসহ সকল বিভাগ, জেলা ও উপজেলায়।

তাছাড়া আরো বলা হয়, আগামীকাল ০৮ ফেব্রুয়ারি দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিয়ন্ত্রণাধীন থাকবে। সংশ্লিষ্ট সকলে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্য অনুরোধ করা হয়। তারপরও যদি কোন ব্যক্তি বা গোষ্ঠী কর্তৃক জননিরাপত্তা ও জনশৃঙ্খলার অবনতি করার অপচেষ্টা করা হয় আইনগতভাবে তা মোকাবেলা করা হবে বলে জানানো হয়। নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির যেকোন অপচেষ্টা পুলিশ কঠোরভাবে পেশাদারিত্বের সাথে মোকাবেলা করবে। কোন অবস্থাতেই এ ধরণের অপচেষ্টা সহ্য করা হবে না।

বিজ্ঞপ্তির মাধ্যমে বলা হয়, দেশের আইন-শৃঙ্খলা এবং জননিরাপত্তা পরিস্থিতি স্বাভাবিক রাখার ক্ষেত্রে বাংলাদেশ পুলিশ সক্ষম এবং প্রতিশ্রুতিবদ্ধ। সম্মানিত নাগরিকবৃন্দকে কোন গুজবে কান না দিয়ে অথবা ভীত না হয়ে স্বাভাবিক কার্যক্রম বজায় রাখার জন্য সকলকে অনুরোধ জানান আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম(বার)। কোথাও সন্দেহজনক কোন কিছু পরিলক্ষিত হলে নিকটস্থ পুলিশকে অথবা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ অবহিত করার অনুরোধও  জানান তিনি।

সবশেষে দেশের স্বাভাবিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার স্বার্থে সম্মানিত নাগরিকগণের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয় বিজ্ঞপ্তিতে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com