গাজীপুর নির্বাচনে ৫ কৌশলে কাজ করেছে আ. লীগ: রিজভী

গাজীপুর নির্বাচনে ৫ কৌশলে কাজ করেছে আ. লীগ: রিজভী

গাজীপুর নির্বাচনে ৫ কৌশলে কাজ করেছে আ. লীগ: রিজভী
গাজীপুর নির্বাচনে ৫ কৌশলে কাজ করেছে আ. লীগ: রিজভী

লোকালয় ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে কয়েকটি কৌশলে আওয়ামী লীগ কাজ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, জিসিসি নির্বাচনে ভোটারদের ভোট দেওয়ার স্বাধীনতা ছিল না।

আওয়ামী লীগের কৌশলগুলো সম্পর্কে রিজভী বলেন, তারা ৫ কৌশলে কাজ করেছে। এগুলো হলো, ১. ম্যানিপুলেশন, ২. আতঙ্ক সৃষ্টি করা, ৩. পুলিশের এসপি’র ভোট ডাকাতিতে সরাসরি অংশগ্রহণ, ৪. ভোটারদের মনে ভয় সৃষ্টিতে পোশাকধারী ও সাদা পোশাকধারীদের অংশগ্রহণ এবং ৫. ভয় দেখিয়ে গণমাধ্যম নিয়ন্ত্রণ।

শুক্রবার (২৯ জুন) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রিজভী এসব  কথা বলেন।

রিজভী বলেন, ‘খালেদা জিয়ার গুরুতর অসুস্থতার কারণে কারা চিকিৎসকরা তাকে আদালতে হাজির না করার পরামর্শ দিয়েছেন। সেজন্য পুলিশ তাকে আদালতে হাজির করেনি। যা গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। কাজেই দেশনেত্রী যে প্রচণ্ড অসুস্থ, এটি সুষ্পষ্ট। এরপরেও এখন তাকে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেনি সরকার।’
তিনি বলেন, বৃহস্পতিবার (২৮ জুন) রাত সাড়ে ১০টায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের বাসভবনে হামলা চালায় আইনশৃঙ্খলা বাহিনী। বাসার সব সিসি ক্যামেরা খুলে ফেলে তারা। বাসার ভাড়াটিয়াদের বাসা ছেড়ে দেওয়ার হুমকিসহ বাসার লোকজনদের সঙ্গে অশালীন আচরণ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com