খোঁজখবর

লোকালয় ডেস্ক :

গুলশান শাড়ি মিউজিয়ামে ছাড় গুলশান শাড়ি মিউজিয়াম এই শীতের প্রতি রবিবার ৫ শতাংশ ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হয়েছে। এ ছাড়া বছরের ৩১ দিনের যে মাসগুলো রয়েছে, সেই মাসগুলোয় পাওয়া যাবে ১০ শতাংশ ডিসকাউন্ট। শীত উপলক্ষে যোগ হয়েছে বিভিন্ন ফ্যাশন ডিজাইনারের ডিজাইন করা ট্রেন্ডি ও ফ্যাশনেবল পোশাকের কালেকশন। নিয়মিত আয়োজনে থাকছে বিয়ের বেনারসি শাড়ি, কান্দিপোরাম, গাদোয়াল, তসর বেনারসি, পিওর সিল্ক বেনারসি ও সাউথ সিল্ক। গুলশান শাড়ি মিউজিয়াম কাস্টমারের কেনাকাটা সহজ করতে সুলভ মূল্যে একদর সেবা চালু করেছে।

বিস্তারিত জানতে যোগাযোগ : দোকান নং : ৯৭-১০০ এবং ৭৫-৭৬ ব্লক-সি লেভেল: ৪ বসুন্ধরা সিটি, দোকান নং: ৯ ব্লক: এ লেন : ৮, ১৫/২ রোড-৪ ব্লক- এ সেকশন-১০, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি বেজমেন্ট। ফোন : ০১৭০৮৫৭৬১৩০-১।

ট্রাস্ট মার্টে ব্রাইডাল কালেকশন আন্তর্জাতিক ব্র্যান্ডের প্রডাক্ট এক ছাদের নিচে নিয়ে এসেছে ট্রাস্ট মার্ট। সারা বছরের লাইফস্টাইল প্রডাক্টের পাশাপাশি এখন ট্রাস্ট মার্টে লেগেছে ব্রাইডালের ছোঁয়া। এই বিয়ের মৌসুমে ট্রাস্ট মার্টে পাওয়া যাচ্ছে এক্সক্লুসিভ শেরোয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গা, সালোয়ার, স্যুট, স্যুট-কোটসহ আরও অনেক কিছু। পাচ্ছেন আন্তর্জাতিক ব্র্যান্ডের শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, সালোয়ার-কামিজ, কুর্তি, জিন্স, টপস, প্লাজো, ওড়না, ফতুয়া ও বিভিন্ন ফ্যাশন এক্সেসরিজ। রয়েছে জুতা, অর্নামেন্টস ইত্যাদিও।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ১৭ নম্বর প্যাভিলিয়নে মিলবে ট্রাস্ট মার্টের পণ্য। যোগাযোগ : ট্রাস্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নম্বর-১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা। নতুন বছরে কে-ক্র্যাফটের বিশেষ ছাড় নতুন পোশাক নিয়েই হোক নতুন বছরের পথচলা। সেই প্রয়াসে নতুন বছরে কে-ক্র্যাফট দিচ্ছে বিশেষ অফার। সব শোরুমের সব পোশাকে ২০ শতাংশ ছাড়। আর এই অফারটি চলবে ১৫ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত। শীত উপলক্ষে সাদাকালোর আয়োজন শীত উপলক্ষে ফ্যাশন হাউস ‘সাদাকালো’ এনেছে বিভিন্ন ডিজাইনের খাদি পোশাক। এই পোশাকের মধ্যে রয়েছে শাল, মাফলার, ছেলেদের জন্য কটি, মেয়েদের জন্য লংকটি এবং ছেলে ও মেয়ে উভয়ের জন্য খাদিতে তৈরি জ্যাকেট। সাদাকালোর সব শোরুম ছাড়াও অনলাইনে পাওয়া যাবে এসব পোশাক  কাপড়-ই-বাংলায় শীতের পোশাক ‘হিম হিম বরফ ওম ওম চাদর’ শীর্ষক শীতের চাদর/শাল উৎসব চলছে। কোটি, মাফলার, পাওয়া যাচ্ছে এ উৎসবে। নতুন হিসেবে এ উৎসবে যোগ হয়েছে মেয়েদের জ্যাকেট টপস ও লং কোটি।

খাদি, কর্ড, ডেনিম, লিলেন, অ্যাক্রোলিক ও উলের তৈরি এসব চাদর এবং পোশাক পাওয়া যাচ্ছে ৫৫০ থেকে ১ হাজার ২০০ টাকার মধ্যে কাপড়-ই-বাংলায়। যোগাযোগ : আজিজ সুপার মার্কেট, শাহাবাগ, ঢাকা। অরচার্ড পয়েন্ট ও ঝিনাইদহের শোরুমে। ব্র্যান্ড কিউর শীতসম্ভার এই শীতে সব বয়সীদের ট্রেন্ডি সব পোশাকে সেজেছে লাইফস্টাইল ও ফ্যাশন জোন ব্র্যান্ড কিউ। ব্র্যান্ড কিউর শীতসম্ভারের মধ্যে রয়েছে ছেলেদের জন্য জ্যাকেট, ফুলসিøভ টি-শার্ট, হুডি, ব্লেজার, স্যুটসহ নানা আয়োজন। মেয়েদের জন্যও রয়েছে শীত নিবারণের সব ধরনের পোশাক।

এ ছাড়া ছেলেদের জন্য শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ আর মেয়েদের জন্য রয়েছে শাড়ি, লেহেঙ্গা, থ্রিপিস, কুর্তি, জিন্স, টপস, প্লাজো, ওড়না থেকে শুরু করে ব্যাগ-জুতা ইত্যাদি। এ ছাড়া ব্র্যান্ড কিউর বিশেষ আয়োজন প্রিন্স কোট, শেরোয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ ব্রাইডাল কালেকশন। এ ছাড়া রয়েছে পারফিউম, বডি স্প্রে ইত্যাদিসহ এক ছাদের নিচে ফ্যাশনের সব আয়োজন। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ১৭ নম্বর প্যাভিলিয়নে মিলবে ব্র্যান্ড কিউর পণ্য। যোগাযোগ দোকান নং-২১ থেকে ২৩, লেভেল-১, যমুনা ফিউচার পার্ক, ঢাকা। রাজউক রাজিব কসমো শপিং কমপ্লেক্স (তৃতীয় তলা), প্লট-৭১, সেক্টর-৭, উত্তরা, ঢাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com