সংবাদ শিরোনাম :
চুনারুঘাটে মাদক নির্মূল কমিটির সভাপতি মাদক সহ বিজিবির হাতে আটক। হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে। চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে মারধর শিকার হলেন ছাত্রলীগ নেতা। হবিগঞ্জে টমটম শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০। দুইদিনে আমাদের সাথে সর্বমোট ৬৯১ জন মধ্যে ১৭০ জনকে প্রয়োজনীয় সেবা দিতে পুলিশ সাইবার কারনে সিলেটের কুমারগাঁও বিদ্যুত উৎপাদন কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ হবিগঞ্জ পৌর শাখার কমিটি গঠন। চুনারুঘাটে বিজিবি’র ৬ জোয়ানের নামে আদালতে মামলা ॥ সিআইডি মাঠে। বানিয়াচংয়ে চুরি বৃদ্ধি, গভীর রাতে দোকান বন্ধের মাইকিং। বিদ্যুৎস্পৃষ্টে পুলিশ লাইন থেকে পড়ে আনসার সদস্যের মৃত্যু
খেলার উদ্বোধন করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ।

খেলার উদ্বোধন করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ।

সিলেট রেঞ্জ পুলিশের ভলিবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও পুরস্কার বিতরণ ।

স্টাফ রিপোর্টার ঃ সিলেট রেঞ্জ পুলিশের বার্ষিক ভলিবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার দুপুরে আরআরএফ, সিলেট লালাবাজার পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়েছে।

 

ফাইনাল খেলায় মৌলভীবাজার, জেলা পুলিশ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আরআরএফ, সিলেট দল।

 

খেলার উদ্বোধন করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম।

 

খেলায় বিপুল সংখ্যক পুলিশ সদস্যসহ অন্যান্যদের উপস্থিত ছিলেন আরআরএফ কমান্ড্যান্ট মো. মাহমুদুর রহমান পিপিএম, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মো. নুরুল ইসলামসহ আরও পদস্থ কর্মকর্তাবৃন্দ।

 

খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়ারদের মধ্যে ট্রফি ও মেডেল প্রদান করেন ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ ও অতিথিরা। এসময় ডিআইজি পুলিশ বাহিনীর পেশাগত কঠোর দায়িত্ব ও পরিশ্রমের পাশাপাশি নির্মল খেলাধূলার গুরুত্ব আরোপ করে কবিতার ছন্দে তিনি বলেন, ‘খেলাধূলা সারাক্ষণ, সুস্থ দেহ, সুস্থ মন’।

 

 

 

 

তিনি সিলেট রেঞ্জ পুলিশ টিমের বিভিন্ন খেলার গৌরবোজ্জ্বল ইতিহাসের ভূয়সী প্রসংশা করেন এবং আরআরএফ পুলিশ লাইন্সে একটি আদর্শ ফুটবল মাঠ, পুকুরের চারপার্শ্বে চিত্তাকর্ষক বৃক্ষরোপণ ও নান্দনিক ওয়াকওয়ে নির্মাণের আশা ব্যক্ত করেন।

 

 

 

 

পসবশেষে একটি সফল ও আনন্দদায়ক টুর্ণামেন্ট উপহার দেয়ার জন্য আরআরএফ কমান্ড্যান্টসহ সকলস্তরের অফিসার-ফোর্সকে আন্তরিক অভিনন্দন জানিয়ে তিনি সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com