খুন হয়েছেন শ্রীদেবী !

খুন হয়েছেন শ্রীদেবী !

খুন হয়েছেন শ্রীদেবী !
খুন হয়েছেন শ্রীদেবী !

বার্তা ডেস্কঃ দুর্ঘটনা নয়, বলিউডের কিংবদন্তি তারকা শ্রীদেবীকে খুন করা হয়েছে৷ এমন মন্তব্য করে এবার শোরগোল ফেলে দিলেন ক্ষমতাসীন দল বিজেপির নেতা-এমপি সুব্রহ্মণ্যম স্বামী৷

শ্রীদেবী জীবনে কোনো দিন মদ খাননি, তিনি মদ খেয়ে বাথটবে ডুবে মারা গেলেন- এটা হতে পারে না বলেই মত সুব্রহ্মণ্যম স্বামীর৷ শ্রীদেবীর মৃত্যুর জন্য বলিউড-অপরাধ জগতের সম্পর্ক থাকতে পারে বলেই বোমা ফাটিয়েছেন তিনি৷

শ্রীদেবী কোনো দিন মদ খেতেন না। শুধু বিজেপি এমপি সুব্রহ্মণ্যম স্বামী নন, একই কথা বলছেন সমাজবাদী পার্টির নেতা অমর সিংও। শ্রীদেবীর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন সুব্রহ্মণ্যম স্বামী ও অমর সিং। তাঁদের দুজনেরই বক্তব্যে সন্দেহের তীর খুনের দিকেই।

দুবাই পুলিশও এই নিয়ে চিন্তা ভাবনা করছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে কিন্তু জলে ডুবে মৃত্যুর কথাই লেখা হয়েছে। এবং ময়নাতদন্তে মৃত শ্রীদেবীর পেটে অ্যালকোহল পাওয়া গেছে। প্রশ্ন এখানেই। শ্রীদেবী যদি মদ না খেতেন, তাহলে তার পেটে মদ গেল কি করে ?

এদিকে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য! শ্রীদেবীর স্বামী বনি কাপুরের সঙ্গে গতকালই কথা বলে দুবাই পুলিশ। শুধু তাই নয়, জিজ্ঞাসাবাদে বনি কাপুরের সমস্ত বয়ান রেকর্ড করা হয়েছে। এদিকে, শ্রীদেবীর ফোনের সমস্ত কল-লিস্টও খতিয়ে দেখা হচ্ছে। মৃত্যুর আগে কাকে কাকে ফোন করা হয়েছিল, কেই বা ফোন করেছিল সমস্ত দিক খতিয়ে দেখছে দুবাই পুলিশ।

সূত্রে জানা গেছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক তা নিয়ে ধোঁয়াশা দুবাই পুলিশের মনেও।

শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হচ্ছে একের পর এক রহস্য! প্রকাশ্যে চাঞ্চল্যকর ফরেন্সিক রিপোর্ট। রিপোর্টে প্রকাশ, হোটেলের বাথটবে ডুবেই শ্রীদেবীর মৃত্যু হয়েছে। হৃদরোগে আক্রান্ত নয়, পানিতে ডুবেই মৃত্যু, বলছে ময়নাতদন্তের রিপোর্ট। শুধু তাই নয়, ময়নাতদন্তের রিপোর্টে শ্রীদেবীর শরীরে মিলেছে অ্যালকোহল। মত্ত অবস্থাতেই নাকি মাথা ঘুরে বাথরুমের বাথটবে পড়ে যান শ্রীদেবী। এই রিপোর্ট ঘিরেই নতুন করে তৈরি হচ্ছে জটিলতা এবং রহস্য।

এরপর সুব্রহ্মণ্যম স্বামী ও অমর সিং-এর মন্তব্যের জেরে আরো ঘোরালো হয়ে উঠলো শ্রীদেবী মৃত্য রহস্য। তাহলে যিনি মদ ছুঁতেন না, তিনি এত মদ কেন খেলেন? কি কারণে? তিনি নিজে মদ খেয়েছেন না খাইয়ে দেয়া হয়েছে? প্রশ্ন কিন্তু উঠছে৷ এত ছোট বাথটবে তিনি কি করে ডুবে গেলেন সে প্রশ্নও উঠছে৷

বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী আরো একধাপ এগিয়ে বলিউডের সঙ্গে অপরাধ জগতের যোগসূত্রের কথা উসকে দিয়েছেন৷ তবে প্রশ্ন এখানেও৷ অপরাধ জগতের সঙ্গে কি সম্পর্ক ছিল হাওয়া হাওয়াই গার্লের? সমাজবাদী পার্টির নেতা অমর সিংও শ্রীদেবীর মদ না খাওয়ার কথা বলে জল্পনা উসকে দিয়েছেন৷ আসল রহস্যটা তাহলে কি? আগামী কয়েক দিন দুবাই পুলিশের পাশাপাশি সমগ্র ভারতবাসীও এই মৃত্যৃ রহস্য উদ্ঘাটনের দিকেই তাকিয়ে থাকবে৷ কি ভাবে মৃত্যু হল বলিউডের চাঁদনির ?

ফের ময়নাতদন্ত! তবে কি খুন হয়েছেন শ্রীদেবী?

স্বাভাবিক মৃত্যু?‌ নাকি হত্যা?‌ মৃত্যুর ৫৮ ঘণ্টা পরেও হয়নি এই রহস্যের সমাধান। বরং শ্রীদেবীর অকালপ্রয়াণ নিয়ে রহস্য আরো ঘনীভূত হয়েছে। ফের লাশের ময়নাতদন্তও করা হতে পারে। সোমবার শ্রীদেবীর লাশ ফেরানোর কথা থাকলেও সেটা আনা সম্ভব হয়নি। এই মুহূর্তে যা পরিস্থিতি, তাতে মঙ্গলবার রাতে লাশ ফেরানোর একটা ক্ষীণ সম্ভাবনা দেখা দিয়েছে। মঙ্গলবার সকাল দশটা নাগাদ লাশ মর্গ থেকে ছাড়তে পারে। তারপরে লাশ সংরক্ষণের প্রক্রিয়া চলবে। যা বেশ সময়সাপেক্ষ। তারপরেই লাশ ফেরানো সম্ভব হবে।

এদিকে মৃত্যু নিয়ে নতুন তথ্য উঠে আসার পরে শ্রীদেবীর স্বামী বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছিল দুবাইয়ের পুলিস। তার বয়না রেকর্ড করা হয়েছে। ভারত থেকে অভিনেত্রীর বিভিন্ন মেডিক্যাল রেকর্ডও চেয়ে পাঠানো হয়েছে। প্রসিকিউটর অফিসের তরফে জানতে চাওয়া হয়েছে, কীধরনের অস্ত্রোপচার এবং চিকিত্সা শ্রীদেবী করিয়েছেন। যার সঙ্গে আদও এই মৃত্যুর কোনো যোগ আছে কিনা, সেটাও খতিয়ে দেখবেন তদন্তকারী অফিসারেরা। মৃত্যু রহস্যের সমাধান করতে পুরো ঘটনার পুনর্নির্মাণ করা হবে বলেও জানিয়েছে দুবাই পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com