খালেদা-তারেককে মাইনাস করার জোট ঐক্যফ্রন্ট: খাদ্যমন্ত্রী

খালেদা-তারেককে মাইনাস করার জোট ঐক্যফ্রন্ট: খাদ্যমন্ত্রী

খালেদা-তারেককে মাইনাস করার জোট ঐক্যফ্রন্ট: খাদ্যমন্ত্রী
খালেদা-তারেককে মাইনাস করার জোট ঐক্যফ্রন্ট: খাদ্যমন্ত্রী

লোকালয় ডেস্কঃ জাতীয় ঐক্যফ্রন্টের সমালোচনা করে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, এই জোট কোনো রাজনৈতিক জোট নয়, এটি একটি ষড়যন্ত্রের জোট। এই জোট বিএনপির নেতৃত্ব থেকে খালেদা ও তারেককে মাইনাস করার জোট।

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও বানচাল করে অসাংবিধানিক সরকারকে ক্ষমতায় আনতেই এই জোট গঠন করা হয়েছে বলেও মন্তব্য করেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে সাংবাদিক মাসুদা ভাট্টির সঙ্গে ব্যারিস্টার মইনুল হোসেনের অশোভন  আচরণের প্রতিবাদে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

কামরুল বলেন, মইনুল হোসেনের প্রাতিষ্ঠানিক শিক্ষা থাকলেও তার আচরণ সব সময় দাম্ভিকতাপূর্ণ। তিনি শুধু একজন মাসুদা ভাট্টিকে অপমান করেননি গোটা সাংবাদিক সমাজকে অপমান করেছেন। গোটা নারী জাতিতে অসম্মান করেছেন।

মইনুল হোসেনের মামলায় সরকারের কোনো ইন্ধন নেই উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, মইনুলের বিরুদ্ধে সারা দেশের নারী সমাজ ফুঁসে উঠেছে। তাই মামলা হচ্ছে। এখানে সরকারের কোনো প্ররোচণা নেই।

অ্যাডভোকেট কামরুল ইসলাম আরো বলেন, যারা কোনদিন কোনো নির্বাচনে অংশ নেননি, অংশ নিলেও জামানত হারিয়েছেন তারা জোট করে সরকারকে চ্যালেঞ্জ করে। এরা কখনও সফল হবে না। দেশের জনগণ প্রধানমন্ত্রীর সাথে আছে। আবার যদি তারা আগুন সন্ত্রাসের পথে হাঁটে তাহলে কঠোরভাবে প্রতিহত করা হবে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে ও অরুণ সরকার রানার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, কৃষক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন ও আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com