খালেদা জিয়াকে জেলে দেওয়ার আশা পূরণ হবে নাঃ গয়েশ্বর

খালেদা জিয়াকে জেলে দেওয়ার আশা পূরণ হবে নাঃ গয়েশ্বর

খালেদা জিয়াকে জেলে দেওয়ার আশা পূরণ হবে না। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারকে বলবো খালেদা জিয়াকে প্রতিদিন হয়রানি করছেন। বলছেন জেল দেবেন। এরপর ২০১৪ সালের মতো জঘন্য আরো একটি নির্বাচন করবেন। কিন্তু তা আর হবে না। ৫ জানুয়ারির নির্বাচনের পুনরাবৃত্তি আর হবে না। জনগণের ভোট নিয়ে আর ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে আক্তার হোসেন মুক্তি পরিষদ আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। গয়েশ্বর বলেন, আপনারা ভাবছেন খালেদা জিয়াকে জেলে নিয়ে আশা পূরণ করবেন। আপনাদের সেই আশা পূরণ হবে না। আপনাদেরকে একদিন খালেদা জিয়ার সঙ্গে জেলে যেতে হতে পারে।

তিনি আরও বলেন, রাজপথের আন্দোলন থেকে গ্রেপ্তার হওয়ার মাঝে গর্ব আছে। অনেকে আছে বাসায় থেকে গ্রেপ্তার হচ্ছেন। তাদেরকে বলবো আসুন রাজপথের আন্দোলন থেকে আমরা গ্রেপ্তার হওয়ার চেষ্টা করি। বিএনপির এ নেতা বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার দায়িত্ব বিএনপির। কিন্তু তার দেশে ফিরে আসার পথে বাধা এ সরকার। তাই সরকারকে বিদায় করতে হবে।

আলোচনা সভায় অন্যদের মধ্যে আরো বক্তৃতা দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান এবং সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাছিদ আঞ্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com