খাবার পৌছে দিয়ে মানুষকে ঘরে থাকার আহবান জানাচ্ছেন এমপি আবু জাহির

খাবার পৌছে দিয়ে মানুষকে ঘরে থাকার আহবান জানাচ্ছেন এমপি আবু জাহির

lokaloy24.com

বদরুল আলম ॥ করোনা মোকাবিলায় জনসচেতনতা কর্মসূচিতে হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় ১ হাজার ৪৮০ জন অস্বচ্ছল লোকের হাতে পৌঁছে দেয়া হয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি করে ডাল। সোমবার সকাল ১০টায় সদর উপজেলার রিচি ইউনিয়নে খাদ্য বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূচির শুরু করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় সহায়তা অব্যাহত থাকবে জানিয়ে সকলকে নিজ ঘরে অবস্থানের আহবান জানান তিনি।
পরে লাখাই উপজেলার ৬টি ইউনিয়নে ৬শ’ এবং হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়নে ৮৮০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশে এসব বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।
বিতরণকালে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হাসান রুবেল, লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকারসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
খাদ্য বিতরণের প্রক্কালে জনসচেতনতামূলক কর্মসূচিতে এমপি আবু জাহির বলেন, সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে ভালো করে হাত ধুয়ে থাকুন করোনামুক্ত।
তিনি জেলার বিদেশফেরতদের এবং একইসঙ্গে তাদের সংস্পর্শে যারা গেছেন তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিতেও সকলকে সচেতন থাকার আহবান জানান। এছাড়াও প্রধানমন্ত্রীর সহায়তা অব্যাহত থাকবে জানিয়ে সকলকে নিজ নিজ বাসস্থানে অবস্থানের অনুরোধ জানান এমপি আবু জাহির। জনসচেতনতামূলক কর্মসূচি চলাকালে সেনাবাহিন ও পুলিশ সদস্যরাসহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com