কোয়ান্টিকোর নতুন পর্ব নিয়ে ক্ষোভ, পাকিস্তানি গাদ্দার বললেন ভক্তরা

কোয়ান্টিকোর নতুন পর্ব নিয়ে ক্ষোভ, পাকিস্তানি গাদ্দার বললেন ভক্তরা

কোয়ান্টিকোর নতুন পর্ব নিয়ে ক্ষোভ, পাকিস্তানি গাদ্দার বললেন ভক্তরা
কোয়ান্টিকোর নতুন পর্ব নিয়ে ক্ষোভ, পাকিস্তানি গাদ্দার বললেন ভক্তরা

লোকালয় ডেস্কঃ যুক্তরাষ্ট্রের টিভি সিরিজ কোয়ান্টিকো কাহিনীকে কেন্দ্র করে ক্ষোভের সৃষ্টি হওয়ায় ভারতীয় অভিনেত্রী ও বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া তার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করেছেন।

গোয়েন্দা কাহিনীর ওপর ভিত্তি করে তৈরি থ্রিলার কোয়ান্টিকোর সাম্প্রতিক একটি পর্বে দেখা যায় এর প্রধান চরিত্র, যেখানে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করছেন, কাশ্মীরের ওপর অনুষ্ঠেয় এক সম্মেলনের আগে কয়েকজন হিন্দু জাতীয়তাবাদীর একটি হামলা পরিকল্পনা নস্যাৎ করে দিয়েছেন।

এই কাহিনীতে ক্ষুব্ধ হয়েছেন প্রিয়াঙ্কার বহু ভারতীয় ভক্ত এবং তাকে অনলাইনে আক্রমণ করেছেন। তাকে তারা উল্লেখ করছেন একজন ‘বিশ্বাসঘাতক’ হিসেবে।

এর জবাবে প্রিয়াঙ্কা চোপড়া টুইট বার্তায় নিজেকে একজন ‘গর্বিত ভারতীয়’ বলে উল্লেখ করেছেন। সিরিজের কাহিনীর কারণে কারো মনে আঘাত লেগে থাকলে তার জন্যে দুঃখও প্রকাশ করেছেন। তিনি বলেন, কাউকে আঘাত করা তার কোনো উদ্দেশ্য ছিল না।

গত ১ল জুন ‘ব্লাড অব রোমিও’ বা ‘রোমিওর রক্ত’ নামের এই পর্বটি প্রচারিত হয়। এই পর্বে দেখা যায় যে, নাটকের প্রধান চরিত্র, যিনি একজন এফবিআই গোয়েন্দা এলেক্স পারিশ, তিনি একটি সন্ত্রাসী হামলার পরিকল্পনা ভেঙে দিয়েছেন।

এই পরিকল্পনা করা হয়েছিল কাশ্মীর সম্মেলনের আগে এবং চোপড়া যে চরিত্রে অভিনয় করেছেন, তিনি আবিষ্কার করেন যে- আসলে পাকিস্তানিরা নয়, বরং কয়েকজন হিন্দু জাতীয়তাবাদী মিলে এই হামলার পরিকল্পনা করেছিলেন। হামলার জন্যে পাকিস্তানিদের দায়ী করার জন্যে তারা আক্রমণকারীরা একটি নাটকও সাজিয়েছিল।

ভারত এবং পাকিস্তান দুটো দেশই দাবি করে কাশ্মীর তাদের অংশ এবং এই অঞ্চলকে কেন্দ্র করে ১৯৪৭ সালের পর পরমাণু শক্তিধর এই দুটো দেশ দুবার যুদ্ধে লিপ্ত হয়েছে।

এই সিরিজের নির্মাতা প্রতিষ্ঠান এবিসি এ রকম একটি জটিল রাজনৈতিক ইস্যুতে কাহিনী তৈরি করার কারণে দুঃখ প্রকাশ করেছেন। এমনকি এবিসি এ জন্য প্রিয়াঙ্কাকে আক্রমণ না করার অনুরোধ জানিয়েছে। কেননা এই কাহিনী প্রিয়াঙ্কা চোপড়া লিখেননি, এই পর্বটি পরিচালনাও করেননি, সিরিজের কাহিনী তৈরির পেছনে তার কোনো ভূমিকাও ছিল না।

এর আগেও প্রিয়াঙ্কা চোপড়াকে ভক্তদের সমালোচনার মুখে পড়তে হয়েছে। গত বছর ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকের সময় তিনি এমন একটি পোশাক পড়েছিলেন, যাতে তার পা দেখা যাচ্ছিল। সোশাল মিডিয়াতে তখনো এ নিয়ে সমালোচনা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com