কোহলি-আনুশকা করোনা ফান্ডে কত টাকা দিলেন ?

কোহলি-আনুশকা করোনা ফান্ডে কত টাকা দিলেন ?

lokaloy24.com

লোকালয় ডেস্ক: করোনার বিরুদ্ধে লড়াইয়ে আর্থিক অনুদান দিচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। বর্তমান অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মাও রাষ্ট্রীয় ও রাজ্য সরকারের তহবিলে অর্থ দিয়েছেন। আজ (সোমবার) এক টুইট বার্তায় অনুদান দেয়ার খবর নিজেই জানিয়েছেন কোহলি। কিন্তু টাকার পরিমাণটা উল্লেখ করেননি তিনি। এ নিয়ে কোহলি-অনুশকার ভক্তদের মাঝে কৌতুহল জেগেছে। একটি ঘনিষ্ট সূত্র জানিয়েছে, কোহলি-আনুশকা সম্মিলিতভাবে ৩ কোটি রুপি দিয়েছেন।

মরণভাইরাস করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর্থিক সহযোগিতা কামনা করেন জনসাধারণের কাছ থেকে। এরপর দেশটির বর্তমান-সাবেক ক্রিকেট সেলেব্রেটিরা এগিয়ে আসেন। এর আগে গত শনিবার করোনা তহবিলে বিশাল অঙ্কের অর্থ দান করার কথা ঘোষণা করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। এক বিবৃতিতে বিসিসিআই জানায়, ‘প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সচিব জয় শাহ এবং বিসিসিআই’র অন্যান্য কর্মকর্তারা বিভিন্ন রাজ্য ক্রিকেট সংস্থার সঙ্গে একত্রিত হয়ে প্রধানমন্ত্রীর আপদকালীন ফান্ডে ৫১ কোটি রুপি অনুদান দেয়ার কথা ঘোষণা করেছেন।

করোনা ভাইরাসের ভয়াবহতায় দেশের স্বাস্থ্যক্ষেত্র কঠিন চ্যালেঞ্জের মুখে। এমন পরিস্থিতিতে দেশের পাশে থাকতে চায় বিসিসিআই এবং সবরকম সাহায্য করতেও প্রস্তুত।’

ভারতীয় ক্রিকেট বোর্ড ছাড়াও সংকটের সময় অনুদানের জন্য এগিয়ে এসেছে পশ্চিমবঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশন, মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন ও সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন। ভারতের ক্রিকেটারদের মধ্যে কোহলির আগে শচীন টেন্ডুলকার ৫০ লাখ রুপি দেয়ার কথা ঘোষণা করেন। সুরেশ রায়না দিয়েছেন ৫২ লাখ রুপি। কিন্তু সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মাত্র ১ লাখ রুপি। এ নিয়ে ভারতজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com