কোহলির সঙ্গে বিচ্ছেদের সময়টা কষ্টের: আনুশকা

কোহলির সঙ্গে বিচ্ছেদের সময়টা কষ্টের: আনুশকা

বিরাট কোহলির সঙ্গে বিচ্ছেদের সময়টা কষ্টের! সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এমন মন্তব্য করে তোলপাড় সৃষ্টি করেছেন আনুশকা শর্মা। বেশ কিছু দিন নিউজিল্যান্ডে ভারতীয় অধিনায়কের সঙ্গে সময় কাটানোর পর এবার ভারতে ফিরে আসছেন তিনি। এর আগে তাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বলিউড অভিনেত্রী।

কিউইদের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজের মাঝে কয়েক দিন ছুটি ছিল টিম ইন্ডিয়া ক্রিকেটারদের। সেই সুযোগে স্ত্রী আনুশকার সঙ্গে সময় উপভোগ করেন বিরাট। এরই মধ্যে দুই তারকার পোস্টে একে অন্যের সঙ্গে সময় কাটানোর মুহূর্তের ছবি ধরা পড়ে।

১৪ ফেব্রুয়ারি ছিল বিশ্ব ভালোবাসা দিবস। এদিনে একে অপরের কাছে আসবেন না বিরুষ্কা তা হয় নাকি? প্রেম দিবস উপলক্ষেই নিউজিল্যান্ডে বিরাটের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আনুশকা। বিয়ের পর দ্বিতীয় ভালোবাসা দিবসটি দারুণ কাটিয়েছেন তারা।

সামনে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের দুই ম্যাচ টেস্ট সিরিজ। এর আগেই বিরাটের সঙ্গে সময় কাটিয়ে দেশে ফিরে আসছেন আনুশকা। পোস্টে সেটিই লিখেছেন তিনি।

ইনস্টাগ্রাম পোস্টে ‘পিকে’ গার্ল লেখেন– কোহলির সঙ্গে বিদায়ের সময়টা কষ্টের। মন থেকে মেনে নেয়া যায় না। অনেকেই মনে করতে পারেন, প্রিয়জনকে গুডবাই জানানো সহজ। কিন্তু ভালোবাসার মানুষকে তা জানানো আমার কাছে খুব কঠিন।

আগামী ২১ ফেব্রুয়ারি থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হচ্ছে ভারতের। গেল বছর অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে টেস্টে হারায় কোহলি অ্যান্ড কোং। এর পর দক্ষিণ আফ্রিকাকে ঘরের মাঠে ৩-০ ব্যবধানে পরাজিত করেন তারা। এবার ব্ল্যাক ক্যাপসদের বিপক্ষে কেমন পারফরম্যান্স করে তাই দেখার।

তথ্যসূত্র:ইনস্টাগ্রাম/ওয়ান ইন্ডিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com