কোরআনের হাফেজকে পিটিয়ে মারল কিশোর গ্যাং

কোরআনের হাফেজকে পিটিয়ে মারল কিশোর গ্যাং

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক কোরআনের হাফেজকে পিটিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

শুক্রবার রাতে উপজেলার রামপুর ইউপির ২ নম্বর ওয়ার্ডের কেজি রোডে এ ঘটনা ঘটে। নিহত শেখ জাহেদ মুহরিরটেক এলাকার মো. রফিক উল্যার ছেলে। আহত মো. ওমর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের মামা রেজাউল হক সোহাগ জানান, বিকেলে তুচ্ছ ঘটনা নিয়ে জাহেদের সঙ্গে কিশোর গ্যাংয়ের সদস্য আমির হোসেন, নূর হোসেন ও রাশেদদের কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়রা তাদের মীমাংসা করে দেয়। এরই জেরে রাতে ১৫-২০ জন নিয়ে কেজি রোডে এসে জাহেদকে এলোপাতাড়ি পেটাতে থাকে তারা। এ সময় বাঁচাতে গেলে ওমরকেও পেটায়। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থার অবনতি হওয়ায় জাহেদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়। হত্যাকারীরা এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে বলেও অভিযোগ সোহাগের।

কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com