কেন দুই হাতে ঘড়ি ম্যারাডোনার, জানেন?

কেন দুই হাতে ঘড়ি ম্যারাডোনার, জানেন?

কেন দুই হাতে ঘড়ি ম্যারাডোনার, জানেন?
কেন দুই হাতে ঘড়ি ম্যারাডোনার, জানেন?

স্পোর্টস আপডেট ডেস্ক: ফুটবলের দুনিয়ায় আর কেউ খবরের শিরোনামে থাকুক না থাকুক, যিনি থাকবেন, তিনি ম্যারাডোনা। কখনো নিজ দেশের মহাতারকা ফুটবলার লিওনেল মেসিকে কটাক্ষ করে, কখনো নিজের যৌন জীবনের সংবাদে। ম্যারাডোনা তো ম্যারাডোনাই। ফুটবল বিশ্বের রঙিন এক চরিত্র।

কিছুদিন আগে খবর বেরিয়েছিল হাঁটুতে বাতের ব্যাথা কাতর ম্যারাডোনা। এ ব্যাথা থেকে মুক্তি পেতে আর্জেন্টাইন কিংবদন্তিকে নিতে হবে চিকিৎসা। ভালোভাবে হাঁটতে-চলতে চাইলে করতে হবে অস্ত্রোপচার। যাই হোক, শেষ পর্যন্ত এমন কিছু করতে হয়নি। তবে বরাবরের মতই পুরোন খবর নতুন হয়ে ফিরে এসেছে ফুটবলের বাজারে। তা হলো- দিয়েগোর ম্যারাডোনার দু হাতে দুটি ঘড়ি কেন? এর পিছনের কারণ কী?

উত্তরটা মোটামোটি সহজ। কারণ যিনি নিজে রঙিন, তার জীবনও তো রঙিন হবে, তা নয় কী? দামি ঘড়ির প্রতি দারুণ আকর্ষণ মারাডোনার। বিদেশে গেলে দু হাতে দুটি ঘড়ি পরার অভ্যাস তার পুরোনো। বিদেশি সময় দেখার পাশাপাশি নিজের দেশের সময়ও দেখে নিতে দু হাতে দুটি ঘড়ি পরেন ছিয়াশির বিশ্বকাপ জেতা এই ফুটবলার।

এ তো গেল তার ঘড়ির রহস্য। তাছাড়া কানে হিরার দুল পরেন ম্যারাডোনা। নিজেই নাকি বলেন, ‘হিরার দুল পরে থাকলে আর্জেন্টাইন রিয়েল হিরোকে দেখবে সবাই।’ এ ছাড়া দামি রোদচশমাও পরতে ভালাবাসেন তিনি।

বিলাসবহুল গাড়িও আছে ম্যারাডোনার। খাবারের প্রতিও তার মারাত্মক রকম জশ রয়েছে। আর হ্যাঁ, ম্যারাডোনার বাড়িটিও ঝাঁ চকচকে। ঠিক তার মতোই রঙিন, যতটা তিনি রঙিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com