কাদেরের মাইক্রোফোন ঠিক করে দিলেন প্রধানমন্ত্রী

কাদেরের মাইক্রোফোন ঠিক করে দিলেন প্রধানমন্ত্রী

কাদেরের মাইক্রোফোন ঠিক করে দিলেন প্রধানমন্ত্রী
কাদেরের মাইক্রোফোন ঠিক করে দিলেন প্রধানমন্ত্রী

লোকালয় ডেস্ক- দুই মাস ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গত বুধবার (১৫ মে) সিঙ্গাপুর থেকে দেশে ফিরেই নিজ কাজে বেশ সক্রিয় ভূমিকা পালন করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদের।

এতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কথা বলার সময় তার মাইক্রোফোনটি সরে যায়। ওবায়দুল কাদেরের পাশেই বসা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাইক্রোফোনটি ঠিক করে দেন।

এরপর ঢাকা-পঞ্চগড় রুটে স্বল্প বিরতির আন্তঃনগর ট্রেন পঞ্চগড় এক্সপ্রেসের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন ওবায়দুল কাদের।

এদিন তিনি বলেন, ‘আমি বেঁচে থাকব, এটা কেউ আশা করেনি। রাজশাহী সফররত প্রধানমন্ত্রীর কাছে ডাক্তাররা খরর দিয়েছিলেন যদি শেষবারের দেখা দেখতে চান, চলে আসুন।’

ওবায়দুল কাদের বলেন, ‘আমার আজ এই জায়গাটায় আসা এটা অলৌকিক বিষয়। আড়াই মাস আগে অসুস্থ হয়ে পড়ি। তখন অনেকেই আশা ছেড়ে দিয়েছিলেন। আমি বেঁচে থাকব, এটা কেউ আশা করেনি। রাজশাহী সফররত মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ডাক্তাররা খরর দিয়েছিলেন যদি দেখতে চান শেষ বারের মতো চলে আসুন।

তিনি বলেন, ‘জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ছিলাম। দেশবাসীর দোয়া আপনাদের সকলের দোয়া, আল্লাহর অশেষ রহমত। মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মায়ের মতো, সেদিন যে ভূমিকা পালন করেছিলেন, তার প্রতি আমার ঋণের কথা বলে গেলাম।’

‘আমার অনুপস্থিতিতে দ্বিতীয় কাঁচপুর সেতুর শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। তখনও তিনি আমার নাম ধরে বলেছিলেন পরবর্তী প্রকল্পগুলোর উদ্বোধন আমার উপস্থিতিতেই হবে। তার ইচ্ছামত আজকে এমনভাবে তারিখটি দেওয়া হয়েছে, যাতে আমি শুভ অনুষ্ঠানে আমি উপস্থিত থাকতে পারি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com