কাউন্সিলের প্রস্তুতি নিচ্ছে বিএনপি, জানালেন ফখরুল

কাউন্সিলের প্রস্তুতি নিচ্ছে বিএনপি, জানালেন ফখরুল

কাউন্সিলের প্রস্তুতি নিচ্ছে বিএনপি, জানালেন ফখরুল
কাউন্সিলের প্রস্তুতি নিচ্ছে বিএনপি, জানালেন ফখরুল

ঢাকা- দলের সপ্তম জাতীয় কাউন্সিলের প্রস্ততি চলছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, দলের জাতীয় কাউন্সিলের প্রস্তুতি নিচ্ছি আমরা। এরই মধ্যে আমাদের সাংগঠনিক কার্যক্রম, পুনর্গঠনের কার্যক্রম শুরু হয়েছে জেলা ও অঙ্গ-সংগঠনগুলোর।

শনিবার (২২ জুন) সকালে রাজধানীর শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। বিএনপির স্থায়ী কমিটিতে নতুন অন্তর্ভূক্ত দুজন সদস্যকে নিয়ে আজ তিনি জিয়ার মাজারে যান।

এ সময় মির্জা ফখরুল বলেন, ‘বিএনপি চেয়ারপার্সনের অনুপস্থিতিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনায় স্থায়ী কমিটির শূন্য আসনে নতুন দুজন সদস্যকে অন্তর্ভূক্ত করা হয়েছে। তারা দলের সিনিয়র নেতাদেরকে সঙ্গে নিয়ে বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। কবর জিয়ারত করেছেন, দোয়া করেছেন।’

তিনি আরও বলেন, ‘স্থায়ী কমিটির নতুন সদস্যদের নিয়ে আমরা মাজারে এসে আবার নতুন করে শপথ নিয়েছি। অগণতান্ত্রিকভভাবে বন্দি রাখা দেশনেত্রী ও গণতন্ত্রের মুক্তির জন্য আমাদের সংগ্রামকে আরও বেগবান করা হবে। সেইসঙ্গে একটি নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে অবলিম্বে যাতে জনপ্রতিনিধি নির্বাচিত করা যায় সে আন্দোলনও করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com