সংবাদ শিরোনাম :
বানিয়াচং জুয়া খেলার দায়ে পুলিশের হাতে আটক ৪। হবিগঞ্জে বানিয়াচংয়ে  তরুণী ধর্ষণের মামলায়  এক যুবককে কারাগারে। হবিগঞ্জ খোয়াই নদী থেকে বালু উত্তোলন, হুমকির মুখে বাঁধ-বাড়িঘর বানিয়াচংএক মোটরসাইকেল চোর আটক করেছে পুলিশ। তরুণ প্রজন্মকে দক্ষতা অর্জনের দিকে আগ্রহী করে তুলতে হবে। হবিগঞ্জের খাজা গার্ডেন সিটিতে ভয়াবহ অগ্নিকান্ড। হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে জমজমাট জুয়ার আসর ॥ পানি শুকিয়ে যাওয়ায় বিভিন্ন হাওরে বসছে এসব আসর স্থানীয় প্রশাসনের সাথে জুয়াড়িদের সখ্যতার অভিযোগ। হবিগঞ্জ জেলা সংবাদপত্র হকার্স সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। ডিস ব্যাবসা নিয়ে মুছা এবং দুলাল মেম্বারের লোকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয় ৪চার ।   চুনারুঘাটে মাদক নির্মূল কমিটির সভাপতি মাদক সহ বিজিবির হাতে আটক।
করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: আইজিপি

করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: আইজিপি

lokaloy24.com

লোকালয় ডেস্ক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, করোনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, পুলিশের সাইবার ইউনিট এ ব্যাপারে সার্বক্ষণিক কাজ করছে। ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা নিয়ে কেউ গুজব ও মিথ্যা তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আইজিপি আজ রবিবার পুলিশ সদর দপ্তরে একটি বেসরকারি চাইনিজ সংগঠনের দেয়া করোনা প্রতিরোধে পিপিই সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন।

এ সময় চাইনিজ ওভারসিস এসোসিয়েশন বাংলাদেশ করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত পিপিই সামগ্রী আইজিপি’র কাছে হস্তান্তর করেন।

চাইনিজ ওভারসিস এসোসিয়েশন বাংলাদেশ এর পক্ষ থেকে করোনা প্রতিরোধে পুলিশের জন্য ১ লাখ মাস্ক, পিপিই ৫ হাজার, টেস্টিং কিটস ৫ হাজার, এলকোহল ১শ’ লিটার এবং ৫০ লিটার হ্যান্ড স্যানিটাইজার আইজিপির কাছে হস্তান্তর করা হয়।

চাইনিজ ওভারসিস এসোসিয়েশন বাংলাদেশ প্রেসিডেন্ট ঝুয়াং লাইফ্যাং মহাসচিব ডিং টিয়ানসহ এসোসিয়েশনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

জাতির এ ক্রান্তিলগ্নে জনগণকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে আইজিপি বলেন, জরুরি প্রয়োজনে স্বাস্থ্যবিধি অনুসরণ করে যেকোনো ব্যক্তি রাস্তায় চলাফেরা করতে পারবেন।

এ সময় মাঠ পর্যায়ে দায়িত্ব পালনকালে আরও মানবিক আচরণ ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের জন্য পুলিশের প্রতি নির্দেশ প্রদান করেন আইজিপি।

তিনি বলেন, কিছু বিচ্ছিন্ন ঘটনা নিয়ে অনেকে পুলিশের সমালোচনা করছেন, তারপরও পুলিশ মানুষের জান মালের নিরাপত্তার পাশাপাশি করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে মাঠে কাজ করছেন।

তিনি বলেন, পুলিশ করোনা প্রাদুর্ভাবের প্রথম থেকে আজ পর্যন্ত লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করতে দেশব্যাপী মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে।

তিনি করোনা প্রতিরোধে সরকারের পাশাপাশি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করা জন্য আহ্বান জানান।

তিনি বলেন, আমরা জঙ্গি দমন ও মাদক দ্রব্য প্রতিরোধে অনেকটা সফল হয়েছি। করোনা প্রতিরোধেও সফল হবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বাসস

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com