সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক । পুলিশের টহল গাড়িতে ডাকাতি। আমিও সাংবাদিক পরিবারের একজন সদস্য: প্রধানমন্ত্রী । শেরপুরে ভাতার কার্ড দেওয়ার নামে স্বামী পরিত্যক্ত নারীকে ধর্ষণ-থানায় অভিযোগ । বানিয়াচং-হবিগঞ্জ রাস্তার পাশ থেকে নারীর মৃত দেহ উদ্ধার, আটক ১   মাধবপুরে ভারতীয় মদসহ মাদক কারবারী আটক‌ শীতে করোনার দ্বিতীয় প্রবাহ আঘাত হানার আশঙ্কাঃ মাহবুব আলী। হবিগঞ্জে নারী নির্যাতন প্রতিরোধ সভায় মহিলা ভাইস চেয়ারম্যানকে লাঞ্চিত! পারলে এক দিনের মধ্য পোস্টমর্টেমের রিপোর্ট দেন। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর দেয়া গুরুত্বপূর্ণ কিছু তথ্য।
করোনা আক্রান্ত সিলেট বিভাগের শীর্ষে হবিগঞ্জ

করোনা আক্রান্ত সিলেট বিভাগের শীর্ষে হবিগঞ্জ

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জে করোনা আক্রান্তের সংখ্য দিন দিন বাড়ছে। বুধবার মধ্য রাতে সিলেট থেকে পাঠানো রিপোর্টে জেলায় আরো ২ নারীসহ ৫জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ জনে।

 বুধবারের রিপোর্টে করোনা রোগীদের মধ্যে বাহুবলে ২জন, চুনারুঘাটে ১জন,মাধবপুরে ১জন ও লাখাই উপজেলায় ১জন রয়েছেন। তাদের মধ্যে বাহুবল ও মাধবপুর উপজেলায় ২জন নারী। ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রজমান উজ্জল জানান, করোনা রোগীদের অধিকাংশই সম্প্রতি ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে এসেছেন। তাদের বয়স ২০ থেকে ৪০ এর মধ্যে। তাদেরকে হবিগঞ্জ হাসপাতালের আইসোলেশনে আনা হয়েছে। ২২ এপ্রিল পর্যন্ত সিলেট বিভাগের ৪টি জেলায় মোট ৩৩জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এরমধ্যে হবিগঞ্জ শীর্ষে রয়েছে।

জেলা সিভিল অফিস সূত্রে প্রকাশ, ২১ এপ্রিল লাখাই উপজেলা হেলথ কমপ্লেক্সে ১জন নার্স ও নারায়ণগঞ্জ থেকে আজমিরিগঞ্জে বাড়িতে আসা একজন নারী গার্মেন্টস শ্রমিক করোনা আক্রান্ত ধরা পড়েন। ২০ এপ্রিল লাখাই হেলথ কমপ্লেক্স একজন ডাক্তার একজন নার্সসহ মোট ১০ জন করোনায় আক্রান্ত শনাক্ত হন। গত ১০ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে আসা মাইক্রোবাস চালক মোফাজ্জল হবিগঞ্জে প্রথম করোনা রোগী হিসেবে ধরা পড়েন।

সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান জানান, ২২ এপ্রিল পর্যন্ত জেলার ৯৬৮ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেছে ৪৬২ জনের। করোনা আক্রান্ত লাখাই হেলথ কমপ্লেক্সের মেডিকেল অফিসার তার বাসভবনেই আইসোলেশনে রয়েছেন। ওই হাসপাতালে ডাক্তার ও দুই নার্স করোনা পজেটিভ হওযায় গত ২১ এপ্রিল থেকে হাসপাতালের জরুরী বিভাগসহ সকল স্বাস্থ্য সেবা কার্যক্রম ২৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। হাসপাতালের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিকে হোম কোয়ারেন্টাইননে থাকার নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com