করোনায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩০ লাখ টাকা দান করলেন নুসরাত

করোনায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩০ লাখ টাকা দান করলেন নুসরাত

lokaloy24.com

লোকালয় ডেস্ক: চলতি করোনার সময় কলকাতার বসিরহাটবাসীদের জন্য বড় একটি কাজ করলেন অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহান। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি বড় অংকের আর্থিক অনুদান দিলেন। দেব এবং মিমি চক্রবর্তীর পর করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাহায্যের এ হাত বাড়িয়ে দিলেন বসিরহাটের সাংসদ নুসরাত জাহান। ঈঙঠওউ-১৯ মোকাবেলায় শনিবার নিজের সাংসদ তহবিল থেকে ৩০ লাখ টাকা দান করলেন নুসরাত। সেইসঙ্গে নিজের এক মাসের বেতনও দিয়ে দিয়েছেন তিনি।

এই অর্থ তার নিজস্ব সংসদীয় এলাকায় করোনা মোকাবেলায় কাজে লাগানো হবে। শুধু বসিরহাটবাসীই নয়, স্বাস্থ্যকর্মীদের দিকেও নজর রেখেছেন সাংসদ। বসিরহাট এলাকায় যত হাসপাতাল রয়েছে, সেখানকার স্বাস্থ্যকর্মীরা যাতে প্রত্যেকে যথাযথ মাস্ক, স্যানিটাইজার, গ্লাভস পান এবং করোনা চিকিৎসায় যাতে কোনোরকম খামতি না থাকে, সেই জন্যই নিজের সাংসদ তহবিল থেকে ৩০ লাখ টাকা এবং একমাসের সাংসদের বেতন প্রদান করেছেন তিনি।

এছাড়াও করোনা মোকাবেকায় প্রয়োজনীয় টেস্ট কিট এবং যাবতীয় সরঞ্জাম কেনার জন্যও সাংসদের এই অনুদান থেকে টাকা ব্যায় করা হবে বলে জানা গিয়েছে। বসিরহাটের হাসপাতালগুলিতে আইসোলেশন ওয়ার্ডের কাজেও লাগানো হবে এই টাকা। এদিকে নুসরাত শনিবারই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পথ অনুসরণ করে রাস্তায় নেমেছিলেন আমজনতাকে ভরসা জোগাতে। লকডাউন পরিস্থিতির মাঝে মুখে মাস্ক, হাতে গ্লাভস পরে সচেতনবার্তা দিয়ে এসেছেন চেতলা বাজারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com