সংবাদ শিরোনাম :
বারবার আঘাত এলেও লক্ষ্যে অটুট শেখ হাসিনা নবীগঞ্জে যুবতীর আত্নহত্যা : মরদেহ উদ্ধার হাসপাতালে সাপে কাটা মৃত যুবকের জীবিত হওয়া নিয়ে তোলপাড় : ঝাড়ফোক দিয়েও হয়নি শেষ রক্ষা নবীগঞ্জে শিশু- কিশোরদের হাতে ব্যাটারি চালিত অটোরিকশা : দ্রুত গতিতে চালায় গাড়ি, এক হাতে স্টিয়ারিং অন্যহাতে মোবাইল মামাতো ভাইকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই র‌্যাবের হাতে ফেসেঁ গেলেন নোয়াপাড়া ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা ও আর্থিক অনুদান বিতরণ বাড়ির পাশ থেকে কিশোরীর লাশ উদ্ধার, পরিবারের দাবি ধর্ষণের পর হত্যা হবিগঞ্জের বানিয়াচংয়ে জলমহাল নিয়ে আধিপত্য বিস্তারে দুপক্ষের সংঘর্ষ, নিহত ১ নৌকাডুবি: দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত বেড়ে ৬০ বিশ্ব পর্যটন দিবস আজ
করোনায় আক্রান্ত শাবনাজকে নেওয়া হলো হাসপাতালে

করোনায় আক্রান্ত শাবনাজকে নেওয়া হলো হাসপাতালে

http://lokaloy24.com

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী শাবনাজ। গত ১৫ দিনে দুইবার কভিড পরীক্ষা করানো হয়েছে তাঁর। প্রথমবার নেগেটিভ ফল এলেও দ্বিতীয়বার পজিটিভ ফল আসে অভিনেত্রীর। টাঙ্গাইল থেকে সর্দি-কাশি নিয়ে ফেরার পর পরিবারের সবার কভিড পরীক্ষা করা হয়, তাতে শাবনাজের কভিড নেগেটিভ ছিল বলে জানান অভিনেত্রীর স্বামী নাঈম।

দু-এক দিন ধরে ঠাণ্ডার মাত্রা বেড়ে গেলে ফের পরীক্ষা করা হয়, এতে শাবনাজের করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।
কয়েক মাস আগেই নাঈমের ওপেন হার্ট সার্জারি হয়, এখনো পুরোপুরি সেরে ওঠেননি তিনি। শাবনাজের যথাযথ পরিচর্যা নিতে পারবেন না এই ভেবে তাঁকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করিয়েছেন।

নাঈম বলেন, ‘আমি ও শাবনাজ দুজনই এভারকেয়ারে চিকিৎসা নিই। গতকাল সকালেও হাসপাতালে কোনো সিট পাইনি। অবশেষে সন্ধ্যায় তাঁকে ভর্তি করাতে পেরেছি। তবে শাবনাজের শারীরিক অবস্থা ভালো। অক্সিজেন লেভেলও স্বাভাবিক। চিকিৎসক আবিদুর রহমান ও আয়াজের তত্ত্বাবধানে চলছে তার চিকিৎসা। আশা করছি, শিগগিরই সুস্থ হয়ে বাসায় ফিরে আসবে শাবনাজ। ’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com