ঐক্যফ্রন্টের সামনে ড. কামাল, পেছনে তারেক-জামায়াত: বাণিজ্যমন্ত্রী

ঐক্যফ্রন্টের সামনে ড. কামাল, পেছনে তারেক-জামায়াত: বাণিজ্যমন্ত্রী

ঐক্যফ্রন্টের সামনে ড. কামাল, পেছনে তারেক-জামায়াত: বাণিজ্যমন্ত্রী
ঐক্যফ্রন্টের সামনে ড. কামাল, পেছনে তারেক-জামায়াত: বাণিজ্যমন্ত্রী

লোকালয় ডেস্কঃ ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত ‘জাতীয় ঐক্যফ্রন্ট’কে ‘ঐক্যজোট’ আখ্যা দিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এই ‘ঐক্যজোট’ যদি সমাবেশে বিশৃঙ্খলা করে গোলযোগ করে তবে তাদের পুলিশে দাঁড়াতেই দেবে না।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বঙ্গবন্ধু অান্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) একটি মেলার উদ্বোধনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ‘বাপা ফুডপ্রো’ শীর্ষক এ মেলার উদ্বোধনকালে আরও ছিলেন ঢাকায় ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

মন্ত্রী বলেন, এই জোট (সিলেটে) ছোট একটা মাঠে সমাবেশ করেছে। হাজার দশেক মানুষ হবে। অামরা সিলেটে বড় বড় মাঠে সমাবেশ করি, যেখানে লাখ লাখ মানুষ হয়।

তোফায়েল হুঁশিয়ারি দিয়ে বলেন, ২০১৪ সালের মতো এই জোট জ্বালাও-পোড়াও করলে তাদের কঠিন অবস্থার সম্মুখীন হতে হবে। তখন সৃষ্ট পরিস্থিতি মোকাবেলা করতে পারবে না এই জোট।

গণফোরাম-বিএনপি-জেএসডি-নাগরিক ঐক্যসহ কয়েকটি দলের সমন্বয়ে গঠিত ঐক্যফ্রন্ট প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, এ জোটের সামনে ড. কামাল হেসেন, অথচ পেছনে (বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন) তারেক (রহমান), (বিএনপির প্রধান) খালেদা জিয়া ও জামায়াত। ড. কামাল হোসেন মুখে অসাম্প্রদায়িক দেশ গঠনের কথা বলছেন, অথচ সঙ্গী জামায়াত। ডা. বদরুদ্দোজা চৌধুরী এই জোটে অাসেননি। অাপনারা অপেক্ষা করেন, সামনে অনেক কিছু দেখবেন। দলছুট, অাদর্শহীন নেতাদের নিয়ে এই জোট। কামাল হোসেন ৭ দফার কথা বলেন, অথচ খালেদা জিয়ার মুক্তির কথা বলেন না।

অাসন্ন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, সিলেটে সমাবেশ মানে এ জোট নির্বাচনে অাসবে। নির্বাচন কিন্তু বর্তমান সরকারের অধীনেই হবে। তারা যদি নির্বাচনে না অাসে তবে তাদের কোনো নাম-গন্ধ থাকবে না। জ্বালাও-পোড়াও করে ড. কামাল হোসেনরা দাবি অাদায় করতে পারবেন না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com