সংবাদ শিরোনাম :
চুনারুঘাটে পেঁয়াজের অতিরিক্ত মূল্যবৃদ্ধি ; বত্রিশ হাজার টাকা জরিমানা । আ’লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদারের লক্ষ্যে ৮টি বিভাগীয় কমিটি গঠনের নির্দেশ। আজ মহান শিক্ষা দিবস । নতুন প্রযুক্তি জালালাবাদ গ্যাস রাইজার হবিগঞ্জ। মাধবপুরে গাঁজাসহ ২ যুবক আটক। নবীগঞ্জে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগঃ বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে আহত। হবিগঞ্জের ‘খাজা গার্ডেন সিটি’ থেকে ৪টি চোরাই মোবাইল উদ্ধার। হবিগঞ্জে পেঁয়াজের রশিদ না থাকায় ব্যবসায়িকে জরিমানা । আউশকান্দি কিবরিয়া স্কয়ার থেকে রহমান কমিউনিটি সেন্টার পর্যন্ত রাস্তাটি বীর মুক্তিযোদ্ধা দেওয়ান ফরিদ গাজী নামে নাম করণের আশ্বাসের মাধ্যমে নবীগঞ্জে ৫ কোটি ব্যয়ে রাস্তা ও ড্রেনেজ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মিলাদ গাজী এমপি। আইপিএলে আট দলের নেতৃত্বে যাঁরা।
এসএসসির ফল জানাতে প্রি-রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু

এসএসসির ফল জানাতে প্রি-রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  একদিকে করোনাভাইরাস অন্যদিকে ঘূর্ণিঝড় আম্ফানের কারণে সবকিছু থমকে গেলেও আগামী সপ্তাহের যে কোনো দিন এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশের প্রস্তুতি শুরু করেছে সরকার। সে অনুযায়ী এসএসসি ও সমমানের পরীক্ষার ফল জানাতে প্রি-রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করেছে মোবাইল অপারেটরগুলো।

জানা গেছে, এসএসসি ও সমমান পরীক্ষার ফল তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে। এরপর ২১ মে’র পর ফল প্রকাশ করার জন্য শিক্ষা মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠিয়েছে আন্তঃশিক্ষা সমন্বয়ক বোর্ড কমিটি। সেটি প্রধানমন্ত্রীর কাছে পাঠাবে মন্ত্রণালয়। প্রধানমন্ত্রী সময় দিলে সেদিনই ফল প্রকাশ করা হবে।

এসএসসি পরীক্ষার এই ফল জানাতে প্রি-রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করেছে মোবাইল অপারেটরগুলো। গ্রাহকদেরকে এরইমধ্যে এসএমএসের মাধ্যমে সে তথ্য জানাতে শুরু করেছে তারা। এতে বলা হয়েছে, চলতি বছরের এসএসসি পরীক্ষার ফল এর প্রি-রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে।

ফল প্রকাশের দিন স্বাস্থ্য বিধি মেনে ঘরে থেকে সরাসরি মোবাইলে ফল পেতে মেসেজ করতে হবে। সেজন্য টাইপ করতে হবে এই নিয়মে : SSC<>Board Name<>Roll<>Year। আর এটি পাঠিয়ে দিতে হবে ১৬২২২ নাম্বারে। একজন যতবার খুশি ততবার পাঠাতে পারলেও সেজন্য চার্জ প্রযোজ্য হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com