সংবাদ শিরোনাম :
সাম্প্রদায়িক সম্প্রীতিকে এগিয়ে নিতে সকলের এক যোগে কাজ করার আহ্বান : আবু জাহির রাজধানীর বস্তি থেকে হবিগঞ্জের শিশুর মৃতদেহ উদ্ধার পার্কিং করা বাসে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ৩ ‘বাবা নির্যাতন সহ্য করতে পারছি না, আমাকে উদ্ধার করো : সৌদি থেকে মেয়ের আকুতি ভারতের ত্রিপুরায় প্রচুর বৃষ্টিপাত হওয়ায় খোয়াই নদীর পানি বৃদ্ধি রাস্তায় পড়ে থেকে নষ্ট হচ্ছে টেলিফোন বক্স ॥ দেখার যেনো কেউ নেই শায়েস্তানগর হকার মার্কেট দখল করে ব্যবসা ॥ নেয়া হয়েছে অবৈধ বিদ্যুত সংযোগ হবিগঞ্জ শহরে ব্যাটারী চালিত রিকশার বিরুদ্ধে অভিযান বাধা দিলেই খুন করত শুক্কুর আলী-দিদার আগামী ৮ অক্টোবর হবিগঞ্জে শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সব গণপরিবহন বন্ধ
এশিয়া কাপে টাইগারদের নতুন কোচ!

এশিয়া কাপে টাইগারদের নতুন কোচ!

জিম্বাবুয়ে সফর শেষে সব কোচ ও স্টাফরা নিজ নিজ দেশে ছুটি কাটাতে গেলেও যাননি ব্যাটিং কোচ জেমি সিডন্স। দলের সঙ্গে দেশে ফিরে আসেন এ অজি কোচ। কারণ সামনে এশিয়া কাপ। আর এশিয়া কাপ টি-টোয়েন্টি ফরম্যাটে হওয়ায়, একটু বাড়তি প্রস্তুতিতে মনোযোগ দিতে সাকিব-বিজয়দের নিয়ে কাজ করা শুরু করে দিয়েছেন সিডন্স। এশিয়া কাপের জন্য তাকেই কোচের দায়িত্ব দেয়া হচ্ছে।

সম্প্রতি এই পাওয়ার হিটিংয়ের আক্ষেপ বেশ গাঢ় হয়েছে দেশের ক্রিকেটাঙ্গনে। টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়ানোর কৌশলে ব্যাটসম্যানদের পাওয়ার হিটিংয়ের দক্ষতা বাড়াতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এজন্য প্রয়োজন একজন পাওয়ার হিটিং কোচ। তবে নতুন করে বাইরে থেকে কোচ নিয়োগ দিচ্ছে না বিসিবি। বর্তমান ব্যাটিং কোচ জেমি সিডন্সের আগ্রহেই তাকে পাওয়ার হিটিংয়ের বাড়তি দায়িত্ব দেয়া হচ্ছে বলে জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) মিরপুরে সংবাদ সম্মেলনে পাপন বলেন, আমরা একটা পাওয়ার হিটিং কোচ নিয়ে কাজ করছিলাম। তখন জেমি বলল, এটাতে ওর নজর আছে। ও এটা নিয়ে কাজ করছে। আমরাও বিষয়টা দেখছি। আর আমাদের মূল টার্গেট কিন্তু এশিয়া কাপ না, টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপটা অনেক চ্যালেঞ্জিং। কারণ ওটা হবে অস্ট্রেলিয়ায়। অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো জায়গায় আমরা স্ট্রাগল করি। ওইখানে কন্ডিশন, উইকেট; সবকিছু ভিন্ন। সেটার কথা মাথায় রেখেই আমরা কাজ করছি। তাই এশিয়া কাপে দলে কিছু পরিবর্তন করে দেখতে চাই।

তিনি আরও বলেন, আমরা এশিয়া কাপ থেকেই চিন্তাধারা বদলাতে চাই। না হলে বিশ্বকাপে গিয়ে খুবই বাজে পারফরম্যান্স দেখতে হবে। সে জন্য আমরা একটা আমূল পরিবর্তন আনতে চাচ্ছি, মাইন্ডসেট পরিবর্তন করতে চাচ্ছি। আমাদের টার্গেট রাখতে হবে যেন ১৮০, ১৯০ বা ২০০ করতে পারি।

গতকাল বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও দিয়েছেন কোচিং স্টাফে বদলের আভাস। এ ব্যাপারে আগামী দু–একদিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলেও জানিয়েছেন তিনি।

বিসিবির এ পরিকল্পনা বাস্তবায়ন হলে তিন ফরম্যাটে জাতীয় দলের প্রধান কোচ হতে পারেন দুজন। টি–টোয়েন্টিতে জেমি সিডন্স ও টেস্ট এবং ওয়ানডেতে রাসেল ডমিঙ্গো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com