সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
এশিয়া’স গ্রেটেস্ট লিডার ২০২০-২১ সম্মানে ভূষিত হলেন সাফওয়ান সোবহান

এশিয়া’স গ্রেটেস্ট লিডার ২০২০-২১ সম্মানে ভূষিত হলেন সাফওয়ান সোবহান

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানকে ‘এশিয়াস গ্রেটেস্ট লিডার ২০২০-২১’ সম্মানে ভূষিত করা হয়েছে। শিল্প ও সমাজসেবায় অসামান্য অবদানের জন্য তাকে এ সম্মানে ভূষিত করা হয়।

একইসঙ্গে ‘এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ড ২০২০-২১’ সম্মানে ভূষিত হয়েছে বসুন্ধরা গ্রুপের পণ্য বসুন্ধরা টিস্যু।

 

শুক্রবার (২৭ আগস্ট) অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত ‘১৪তম এশিয়া-আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম: অ্যাওয়ার্ড অ্যান্ড বিজনেস ই-সামিট’ শীর্ষক সম্মেলনে এ পুরস্কার ঘোষণা করা হয়।

 

প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের এ পুরস্কার দেয় এশিয়াওয়ান ম্যাগাজিন ও ইউআরএস মিডিয়া। এ ছাড়া আয়োজক কর্তৃপক্ষের মতে যেসব ব্যক্তি নিজ কর্ম দিয়ে অন্যদের জন্য অনুকরণীয় আদর্শ স্থাপন করেছেন তাদের প্রতিবছর এ পুরস্কারের জন্য নির্বাচন করা হয়।

 

এবার এশিয়া, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকার ব্যবসায়িক ও সামাজিক নেতাদের পারস্পরিক কল্যাণ ও সহযোগিতার জন্য একটি বৈশ্বিক প্ল্যাটফর্ম তৈরিতে কাজ শুরু করেছে এশিয়াওয়ান মিডিয়া গ্রুপ। তারই পরিপ্রেক্ষিতে অনুষ্ঠিত হলো এশিয়া আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরামের ১৪তম আসর।

 

আয়োজনে এশিয়ার বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, সমাজকর্মী, উদ্যোক্তা, চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রী, চলচ্চিত্র পরিচালক, ক্রীড়া ব্যক্তিত্ব, অর্থনৈতিক উপদেষ্টাসহ সিঙ্গাপুর, দুবাই, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা, চীন/হংকং, মিয়ানমার, কম্বোডিয়া, সংযুক্ত আরব আমিরাত, ওমান, মালয়েশিয়া, মরক্কো, নাইজেরিয়া এবং দক্ষিণ আফ্রিকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন, নেতৃবৃন্দ, ব্র্যান্ড, সিএসআর, মার্কেটিং ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করা হয়।

 

উল্লেখ্য, এশিয়াওয়ান একটি আন্তর্জাতিক গণমাধ্যম প্রতিষ্ঠান এবং এটি এশিয়ার মধ্যপ্রাচ্য ও আফ্রিকার ১২টিরও বেশি দেশে প্রচলিত একমাত্র ব্যবসাভিত্তিক ম্যাগাজিন। এশিয়াওয়ান মিডিয়া প্রতিবছরই গবেষণাভিত্তিক একটি তালিকা তৈরি করে থাকে এবং সে অনুযায়ী অগ্রগামীদের সম্মান জানায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com