এরশাদকে খুশি করতেই কারাগারে খালেদা জিয়া: নজরুল

এরশাদকে খুশি করতেই কারাগারে খালেদা জিয়া: নজরুল

এরশাদকে খুশি করতেই কারাগারে খালেদা জিয়া: নজরুল
এরশাদকে খুশি করতেই কারাগারে খালেদা জিয়া: নজরুল

বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, স্বৈরাচার এরশাদকে (জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ) খুশি করার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নাজিমুদ্দিন রোডের নির্জন কারাগারে রাখা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে খুলনা শহরের কেডি ঘোষ রোডে বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত অবস্থান কর্মসূচিতে নজরুল ইসলাম এ কথা বলেন।

বিএনপি নেতা আরো বলেন, ‘আওয়ামী লীগের সবচেয়ে বড় নেতার দুর্নীতির দায়ে দুই বছর সাজা ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড হয়েছিল। তারপরও তিনি দেশে জনপ্রিয় এবং প্রধানমন্ত্রী হয়েছিলেন।’

মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে আরো ব্ক্তব্য দেন বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, খুলনা সিটি মেয়র মনিরুজ্জামান মনি, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সাখায়াৎ হোসেন।

এদিকে, অবস্থান কর্মসূচি শেষে বিএনপি কার্যালয়ে স্থানীয় ২০ দলীয় জোটের নেতাদের বৈঠক হয়। বৈঠক শেষে বের হওয়ার পর থানার মোড় থেকে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সাখাওয়াৎ হোসেন, তার ছেলে ফায়জুল্লাহসহ তিনজনকে আটক করে পুলিশ থানায় নিয়ে যায়। এ ব্যাপারে খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, তাদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

১৯৯০ সালের ৬ ডিসেম্বর এরশাদ পদত্যাগে বাধ্য হন। পরে তিনি প্রায় ছয় বছর কারাগারে ছিলেন। এর মধ্যে নির্জন কারাগারেও থাকতে হয়েছে তাঁকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com