এবার পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি আটক

এবার পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি আটক

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

লোকালয় ডেস্ক:চিত্রনায়িকা পরীমনির কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমিকে আটক করা হয়েছে। আজ শুক্রবার রাতে তাকে আটক করেছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হাফিজ আক্তার আটকের খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, জিমিকে গুলশান থেকে আটক করা হয়েছে৷ তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হচ্ছে।

এর আগে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর পান্থপথ থেকে পরীমনির কথিত ‘মম’ নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ডিবি পুলিশ। তাকে আটকের পর ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

জুন মাসে ঢাকা বোট ক্লাবে পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনার সময় এ চিত্রনায়িকার সফর সঙ্গী ছিলেন কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমি। তখনই গণমাধ্যমে তার নাম আলোচনায় আসে। ওই সময়ে পরীমনির বনানীর বাসায় সংবাদ সম্মেলনের সময়ও জিমিকে উপস্থিত রাখা হয়। পরে তিনিও গণমাধ্যমে তার বক্তব্য তুলে ধরেন। এ ছাড়া পরীমনির সঙ্গে বিভিন্ন ক্লাবে সফর সঙ্গী হিসেবে থাকতেন এই জিমি।

এর আগে ৪ আগস্ট সন্ধ্যায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে নানা মাদকদ্রব্য জব্দ করা হয়। আটকের পর তাকে নেওয়া হয় র‍্যাবের সদর দপ্তরে। রাতভর সেখানেই থাকতে হয় পরীমনিকে।

পরদিন ৫ আগস্ট রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে র‍্যাব। একই দিন তাকে আদালতে পাঠিয়ে চার দিনের রিমান্ডে নেয় পুলিশ। পুলিশ সদর দপ্তরের নির্দেশে মামলা সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com