এবারও খালেদা জিয়া ঈদ করবেন হাসপাতালেই

এবারও খালেদা জিয়া ঈদ করবেন হাসপাতালেই

এবারও খালেদা জিয়া ঈদ করবেন হাসপাতালেই
এবারও খালেদা জিয়া ঈদ করবেন হাসপাতালেই

ষ্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে থাকায় এবারের ঈদও বিএসএমএমইউ হাসপাতালে কাটাবেন তিনি। গত বছরও হাসপাতালেই ঈদ কাটিয়েছিলেন তিনি।

প্রতিবছর খালেদা জিয়া রাজনীতিবিদ, দেশের সুশীল সমাজের প্রতিনিধি, বিদেশি কূটনীতিকসহ সর্বসাধারণের সঙ্গে যে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেও গতবারের মতো এবারও হচ্ছে না সে আয়োজন।

এদিকে তিনি কারাগারে থাকায় ঈদের দিন ঢাকায় বিএনপির পক্ষ থেকে রাখা হয়নি কোনো কর্মসূচিও।

তবে ঈদের দিন প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি ও নাতনি জাহিয়া রহমানসহ স্বজনরাও বিএসএমএমইউ হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন।

তাছাড়া দলের সিনিয়র নেতারা প্রথমে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমানের মাজার জিয়ারত করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।। সেখান থেকে বনানীতে খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন নেতারা।

পরে অনুমতি পেলে বিএসএমএমইউ হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করার কথা রয়েছে বিএনপির সিনিয়র নেতাদের।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গণমাধ্যমকে জানিয়েছেন, আমাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে থাকায় আমাদের এবারের ঈদও নিরানন্দের। কেন্দ্র থেকে তৃণমূল- কারও মনে কোনো আনন্দ নেই। ঈদের দিন ঢাকায় এবারও দলের কোনো কর্মসূচি নেই।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাগারে রয়েছেন খালেদা জিয়া। গত রমজানের ঈদেও তিনি হাসপাতালে ছিলেন। গত ১ এপ্রিল চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে আনা হয়। সেই থেকে বেগম জিয়া হাসপাতালে অবস্থান করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com