সংবাদ শিরোনাম :
এক থানায় ২৬ পুলিশ করোনায় আক্রান্ত

এক থানায় ২৬ পুলিশ করোনায় আক্রান্ত

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  গাজীপুর মেট্রোপলিটনের একটি থানার ২৬ পুলিশ সদস্য নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই থানাটিকে লকডাউন করা হয়েছে।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন।

গাজীপুর জেলা সিভিল সার্জন অফিস ও মেট্রোপলিটন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন জানান, স্থানীয় বটতলা এলাকার একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন এ থানার একজন এএসআই। ওই বাসাই করোনায় সংক্রমিত হন একজন নারী। তাদের সংস্পর্শে যাওয়ায় গত ১৩ এপ্রিল প্রথম করোনায় আক্রান্ত হন ওই এএসআই।

পরে ১৬ এপ্রিল গাছা জোনের সহকারী পুলিশ কমিশনারসহ (এসি) পুলিশের আরও দুই সদস্য ও একজন আউটসোর্সিং বাবুর্চির শরীরেও করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। এর পর রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) একটি টিম থানায় এসে আরও ২৬ জনের নমুনা সংগ্রহ করে নেয়।

এদের মধ্যে সোমবার নতুন করে আরও ২২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে ২০ এপ্রিল পর্যন্ত রিপোর্ট প্রকাশ অনুযায়ী গাছা থানায় একজন আউটসোসিংসহ মোট ২৭ জন সংক্রমিত হয়েছেন।

ধারণা করা হচ্ছে, ওই থানায় কর্মরত ৭৫ন পুলিশ সদস্যদের মধ্যে কোভিড-১৯ এর সংক্রমণ সংখ্যা আরও থাকতে পারে। আক্রান্তদের মধ্যে রয়েছেন একজন সহকারী পুলিশ কমিশনার (এসি), একজন পুলিশ পরিদর্শক (তদন্ত) ও তিন নারী পুলিশ সদস্যও। তবে তারা সবাই সুস্থ ও স্বাভাবিক আছেন। তারা হোম কোয়ারেন্টিনেই রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com