এই গরমে উত্তাপ ছড়াচ্ছেন নুসরাত ফারিয়া

এই গরমে উত্তাপ ছড়াচ্ছেন নুসরাত ফারিয়া

এই গরমে উত্তাপ ছড়াচ্ছেন নুসরাত ফারিয়া
এই গরমে উত্তাপ ছড়াচ্ছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্কঃ যতো কাজই থাকুক, প্রতিদিন বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নুসরাত ফারিয়া ব্যস্ত থাকেন শরীরচর্চা নিয়ে। তিনি বনানীর রুসলান স্টুডিও জিমের নিয়মিত সদস্য। এছাড়া তার শুটিং সেটেও থাকে ‘ফিটনেস আয়োজন’।

ফারিয়া বলেন, জিমে আসা আমার রুটিনের একটা অংশ। প্রথম যেদিন জিমে গেলাম, সেদিন ৫০০ গ্রামের একটা ডাম্বল ওঠাতে পারিনি। এখন অনায়াসে ৫৫ কেজি ওজনের ডাম্বল তুলে ফেলি!
=
শুধু তাই নয়, খাওয়া-দাওয়ার ব্যাপারেও খুব সচেতন। লবণ এবং কার্বোহাইড্রেডযুক্ত খাবার মুখে দেন না। বিভিন্ন অনুষ্ঠান ও টিভি শো-তে গেলে সেখানকার কোনো খাবারই খান না তিনি!

ফারিয়া জানান, আইসক্রিম, পিৎজা, বার্গারসহ নানা ধরনের ফ্যাটি খাবারের আশপাশ দিয়েও যান না। তার সকালের খাবার তিনটি ডিম ও এক বাটি স্যুপ। দুপুরে ফ্রেশ সালাদ। সন্ধ্যায় সবুজ ফল ও স্ন্যাক্স। রাতেও সালাদ ছাড়া অন্যকিছু খান না তিনি!

সম্প্রতি রুসলান স্টুডিওতে নিজের তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন ফারিয়া। ক্যাপশনে লেখেন— ‘ওয়ান ওমেন আর্মি’। অনেকেই ধরে নিচ্ছেন এই প্রস্তুতি তার পরবর্তী ছবির জন্য।

জানা গেছে, পরিচালক দীপংকর দীপন পরের ছবিতে দেখা যাবে তাতে। ছবিটি থ্রিলার ও অ্যাকশন ঘরানার। বাণিজ্যিক ছবি থেকে একটু ভিন্নভাবে হবে ছবিটি। আগামী ১০ জুন থেকে শুটিং শুরু করার কথা আছে। টানা ২৫ দিনের শিডিউল দেয়া হয়েছে।

ফারিয়া বলেন, বছরের শুরু থেকেই এই ছবিতে কাজের বিষয়ে পরিচালকের সঙ্গে কথা হচ্ছিল। সবকিছু ঠিকঠাক মিলে যাওয়ায় চুক্তিবদ্ধও হয়েছি। এখন প্রস্তুতি নিচ্ছি। জিমে ঘাম ঝরানোর পাশাপাশি ফারিয়া এই মুহূর্তে ব্যস্ত ‘বিবাহ অভিযান’ সিনেমার কাজ ও বিভিন্ন বিজ্ঞাপনের শুটিং নিয়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com