ঋণের মামলায় কারাগারে অভিনেতা রাজপাল যাদব

ঋণের মামলায় কারাগারে অভিনেতা রাজপাল যাদব

ঋণের মামলায় কারাগারে অভিনেতা রাজপাল যাদব
ঋণের মামলায় কারাগারে অভিনেতা রাজপাল যাদব

লোকালয় ডেস্কঃ ঋণ সংক্রান্ত একটি মামলায় বলিউড অভিনেতা রাজপাল যাদবকে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

শুক্রবার দিল্লি উচ্চ আদালতে বিচারপতি রাজিব সাহাই এ রায় দেন। এ অভিনেতাকে তিহার জেলে রাখার নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

দীর্ঘদিন ধরে এ মামলা চলছে। ২০১০ সালে দিল্লির ব্যবসায়ী এম জি আগরওয়ালের কাছ থেকে ৫ কোটি রুপি ঋণ নিয়েছিলেন রাজপাল যাদব। সিনেমা তৈরির জন্য এ অর্থ নেন তিনি। ২০১২ সালে ‘আতা পাতা লাপাতা’ নামের সিনেমাটি মুক্তি পায়। তা ভালো ব্যবসাও করে। কিন্তু, ঋণ শোধ করেননি রাজপাল যাদব।

২০১২ সালে ৮ আগস্ট এক চুক্তিতে সুদসহ প্রায় ১১ কোটি রুপি দিতে রাজি হয়েছিলেন রাজপাল যাদব। এরপর এটি নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব তৈরি হলে বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। এরপর আদালত এ অভিনেতাকে ৭ কোটি রুপি ফেরত দিতে বলেন। জানা গেছে, এ অভিনেতা মোট সাতটি চেক দিয়েছেন কিন্তু যথেষ্ট অর্থ না থাকায় তা প্রতিবারই প্রত্যাখ্যাত হয়েছে। যদিও রাজপাল যাদবের পক্ষ থেকে দাবি করা হয়েছে, এ অভিনেতা কোনো অর্থ ঋণ নেননি বরং সিনেমার জন্য ওই অর্থ বিনিয়োগ করা হয়েছিল।

এর আগে গত এপ্রিলে এ অভিনেতাকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছিলেন করকরদুমা আদালত। পরবর্তী জামিনে মুক্তি পান তিনি। এই মামলায় ২০১৩ সালে ১০ দিন কারাভোগও করেছেন রাজপাল যাদব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com