উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই: এমপি আবু জাহির

উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই: এমপি আবু জাহির

উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই: এমপি আবু জাহির
উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশের অভূতপূর্ব উন্নয়নে এখন বিশ্ববাসীর কাছে বাংলাদেশ একটি রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখেতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। সরকার খেলাধুলা, শিক্ষা ও বিদ্যুৎ ক্ষেত্রের উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়েছে। তিনি বলেন, হবিগঞ্জের সকল ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি ক্রীড়াঙ্গণের সম্প্রসারণে আমি কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে হবিগঞ্জের যুবসমাজকে খেলাধূলায় এগিয়ে নিতে আধুনিক স্টেডিয়াম প্রতিষ্ঠা করেছি।
শনিবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার জালালাবাদ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছেন দুইবার। বিনিময়ে বিগত দশটি বছর আমি দিনরাত আপনাদের উন্নয়নে কাজ করেছি। সাধারণ মানুষের জন্য কাজ করতে পারলে আমি আত্মতৃপ্তি পাই। ভবিষ্যতেও এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণের পাশে থাকব ইনশাল্লাহ।
তিনি বলেন, হবিগঞ্জ, লাখাই এবং শায়েস্তাগঞ্জের কোথায় কি উন্নয়ন করতে হবে তা আমাকে বলে দিতে হয় না। আমি নিজে থেকেই সমস্যা বের করে সমাধন করি। এ সময় হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, আড়াইশ’ শয্যার হাসপাতাল, বলভদ্র সেতুর উপর ব্রীজ নির্মাণ, হবিগঞ্জ-লাখাই সড়কের উন্নয়নে ১৪৬ কোটি টাকা বরাদ্দসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি। অনুষ্ঠানে উপস্থিত ১০ সহশ্রাধিক নানা শ্রেণি-পেশার লোকজন হাত তুলে নৌকা প্রতীকে ভোট দেয়ার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোঃ আফিল উদ্দিন, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি ফজলুর রহমান লেবু, রিচি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সাধারণ সম্পাদক মোঃ জাহির মিয়া, ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ জিলু মিয়াসহ স্থানীয় মুরুব্বীয়ান এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।
টুর্নামেন্টের ফাইনাল খেলায় ট্রাইবেকারে নোয়াগাঁও ক্লাবকে ক্লাবকে পরাজিত করে জালালাবাদ স্পোর্টিং ক্লাব। চ্যাম্পিয়ন দলকে প্রদান করা হয় রঙ্গিন। বিজয়ী এবং রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com