উন্নয়নের স্বার্থে আবারো নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন: এমপি আবু জাহির

উন্নয়নের স্বার্থে আবারো নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন: এমপি আবু জাহির

উন্নয়নের স্বার্থে আবারো নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন: এমপি আবু জাহির
উন্নয়নের স্বার্থে আবারো নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার:  সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে হবিগঞ্জ সদর ও নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা এবং পৌরসভার সর্বস্তরের পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বুধবার সকাল থেকে রাত পর্যন্ত দুই উপজেলার সকল ইউনিয়ন এবং শায়েস্তাগঞ্জ পৌরসভার অধিকাংশ পূজামন্ডপ পরিদর্শনে যান তিনি।
শুভেচ্ছা বিনিময়কালে উৎসবটি যাতে নির্বঘেœ পালিত হয়, সে ব্যাপারে সবধরণের সহায়তার আশ্বাস প্রদানের পাশাপাশি পূজারীদের পাশে থাকার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দকে নির্দেশনা প্রদান করেন। এছাড়াও পুলিশ এবং আনসার সদস্যদেরকে সার্বক্ষণিক সজাগ থাকার নির্দেশ দেন। প্রতিটি পূজামন্ডপেই তিনি সকল পূজারী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগণকে নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তৃতা করেন।
পৃথক সভায় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনা সকল ধর্মের অনুসারীদের জন্যই কাজ করেন। বিশেষ করে বিগত ১০ বছরে আমরা হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ সৃষ্টি করেছি। এই ঐতিহ্য এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে সকলকে একযোগে কাজ করে আবারো নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন।
তিনি আরো বলেন, বাংলাদেশকে স্বাধীন করার পর একটি অসম্প্রদায়িক, উন্নত-সমৃদ্ধ রাষ্ট্র গঠনের স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই স্বপ্ন বাস্তবায়নে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আমরা অনেক দূর এগিয়েছি। এখন আমরা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে চাই।
তিনি আরো বলেন, বিগত ১০ বছরে হবিগঞ্জকে একটি আলোকিত জেলায় রূপান্তর করেছি। অনেক জেলায় মন্ত্রী থাকা সত্ত্বেও একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা হয়নি। আপনারা আমাকে ভোট দিয়ে দুইবার সংসদে পাঠিয়েছেন বলেই হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছি। নির্মাণ করে দিয়েছি, আধুনিক স্টেডিয়াম, আড়াইশ’ শয্যার হাসপাতাল, বলভদ্র নদীর উপর ব্রীজ নির্মাণ করে ঢাকা-সিলেট মহাসড়কে দূরত্ব কমিয়েছি ৩৫ কিলোমিটার। হবিগঞ্জ-লাখাই সড়কের উন্নয়নে বরাদ্দ নিয়ে এসেছি দেড়শ’ কোটি টাকা। আমার নির্বাচনী এলাকার প্রতিটি মসজিদ, মন্দির মাদ্রাসায় একাধিকবার বরাদ্দ দিয়েছি। ভবিষ্যতেও এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান এমপি আবু জাহির। এ সময় উপস্থিত পূজারী এবং স্থানীয় লোকজন দুই হাত তুলে আগামী নির্বাচনেও বিগত দুইবারের ন্যায় নৌকায় ভোট দেয়ার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
পূজামন্ডপ পরিদর্শনকালে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মোঃ সালেক মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল আউয়াল তালুকদার, হোসেইন মোঃ আদিল জজ মিয়া চেয়ারম্যান, আব্দুল্লাহ সরদার, আব্দুল মুকিত, মাসুদুজ্জামান মাসুক, মুখলিছুর রহমান চেয়ারম্যান, সাহেব আলী, শিবেন্দ্র চন্দ্র রায় শিবু, মর্তুজ আলী, আব্দুল কবির, আক্তার হোসেন চেয়ারম্যান, হাজী নুরুল হক, মাহবুবুর রহমান হিরো চেয়ারম্যান, জাহেদুর রহমান, জবেদ আলী মাস্টার, ডাঃ কুতুব উদ্দিন, এমরান হোসেন, ফরিদ আহমেদ, এনামুল হক শেখ কামাল চেয়ারম্যান, বদরুল করিম দুলাল, আবুল কালাম বাবুল, মাহবুব হোসেন দিলু, বদরুল করিম দীপন, তাজুল ইসলাম রানু, মুখলিছুর রহমান চেয়ারম্যান, ইসহাক আলী সেবন, আব্দুল লতিফ, শাহজাহান মিয়া, যুবলীগ নেতা ফজল উদ্দিন তালুকদার, জাকির হোসেন, আব্দুল মুকিত, এটিএম আফজল, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ সেবুল আহমেদ, মনির হোসেন সুমন, শ্রমিক লীগ নেতা আব্দুল কবির, আল আমিন মিয়া, হারুনুর রশিদ, ছাত্রলীগ নেতা গাজিউর রহমান এমরান, সুজাত, নাঈম, প্রসেনজিৎ, রাসেল, পয়েশসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com