ঈদ পর্যন্ত বন্ধ থাকবে হবিগঞ্জের সকল ব্যবসা প্রতিষ্ঠান

ঈদ পর্যন্ত বন্ধ থাকবে হবিগঞ্জের সকল ব্যবসা প্রতিষ্ঠান

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  আগামী ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ থাকবে ফার্মেসী ও নিত্য প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া বাকী সকল দোকান-পাট। গতকাল শনিবার হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির, জেলা প্রশাসন এবং ব্যবসায়ীদের অংশগ্রহণে অনুষ্ঠিত এক জুম ভিডিও কনফারেন্সে এই সিদ্ধান্ত নেয়া হয়।
শুরুতেই মূল বক্তব্য উপস্থাপন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ও সভার সভাপতি মোহাম্মদ কামরুল হাসান। তিনি হবিগঞ্জের বর্তমান করোনা পরিস্থিতি তুলে ধরেন এবং বলেন, যে কোন পরিস্থিতে আমাদের সর্বাগ্রে জীবন বাঁচাতে হবে। পরে উদ্বুত পরিস্থিততে সকল ব্যবসায়ীকে মার্কেট ও দোকান-পাট বন্ধ রাখার অনুরোধ জানান এমপি আবু জাহির। তিনি বলেন, ব্যবসায়ীরা ইতোমধ্যেই অনেক কষ্ট স্বীকার করছেন। জীবন বাঁচাতে তিনি আরো কয়েকটি দিন কষ্ট করার জন্য ব্যবসায়ীদের অনুরোধ জানান। এরই পরিপ্রেক্ষিতে ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সর্বসম্মতিক্রমে ফার্মেসী ও নিত্য প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া বাকী সকল দোকান-পাট আগামী পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ থাকার সিদ্ধান্ত হয়।
কনফারেন্সে অন্যান্যের মাঝে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান, হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির (ব্যকস) সভাপতি মোঃ সামছুল হুদা, ৯ উপজেলা নির্বাহী কর্মকর্তা, ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), বিশিষ্ট ব্যবসায়ী শংকর পাল, শংকর দাশ, মোদারিছ আলী টেনু প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com