সংবাদ শিরোনাম :
হবিগঞ্জ ৪ সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ শহরে পুলিশ এর সামনে বাসা দখল নারী ধর্ষণ নির্যাতন বিরোধী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা  বানিয়াচং ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ পুলিশের। হবিগঞ্জ ভিন্ন জায়গায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ পুলিশের। সারদীয় দুর্গোৎসব উপলক্ষে হবিগঞ্জ সদর থানায় আইন-শৃংখলা বিষয়ক। মতবিনিময় সভা। মাধবপুরে সায়হামে ৭৫ কোটি টাকা। পত্রিকা বন্ধের দাবিতে হবিগঞ্জ যুবলীগের মিছিল চার পুলিশকে পিটিয়ে হ্যান্ডকাপসহ আসামী ছিনতাই। ৪০টি  পরিবার মাদক মুক্ত সম্মাননা দিলেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।
‘ইত্যাদি’র পুনঃপ্রচার আজ

‘ইত্যাদি’র পুনঃপ্রচার আজ

লোকালয় ডেস্কঃ

সুনামগঞ্জ জেলার দুর্গম অঞ্চল সীমান্তঘেঁষা তাহেরপুর উপজেলার টেকেরঘাটে ২০১৮ সালে ধারণ করা ‘ইত্যাদি’র একটি বিশেষ পর্ব পুনঃপ্রচার হবে আজ। সবুজ বনানী, পাহাড় আর অসাধারণ নৈসর্গিক দৃশ্যের সঙ্গে সঙ্গতি রেখে সাজানো মঞ্চে লক্ষাধিক দর্শকের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে ধারণ করা হয়েছিল ইত্যাদি’র এই পর্বটি। বিষয় বৈচিত্র্যে ভরপুর ইত্যাদির এই পর্বে আছে বেশ কয়েকটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন। সুনামগঞ্জের ইতিহাস, ঐতিহ্য এবং প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত-দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর ওপর তথ্যভিত্তিক প্রতিবেদন। সুনামগঞ্জের লোকসাধক দেওয়ান হাছন রাজা, রাধারমণ দত্ত, দুর্বিন শাহ এবং শাহ আব্দুল করিমের ওপর রয়েছে একটি তথ্যভিত্তিক অনুসন্ধানী প্রতিবেদন। জার্মান প্রবাসী শৌখিন দূরপাল্লার দৌড়বিদ শিব শঙ্কর পালের ওপর রয়েছে একটি প্রতিবেদন। মুক্তাগাছা উপজেলার নিভৃত পল্লীতে তিন বিদেশি নাগরিকের প্রতিষ্ঠিত একটি কৃষি খামারের ওপর রয়েছে একটি ব্যতিক্রমধর্মী প্রতিবেদন। এবারের ইত্যাদিতে সুনামগঞ্জের ৪ জন মরমী সাধকের লেখা চারটি গানের অংশবিশেষের সমন্বয়ে একটি গান গেয়েছেন সিলেটেরই সন্তান শিল্পী শুভ্রদেব, সেলিম চৌধুরী ও সহশিল্পীবৃন্দ।

এ ছাড়াও সুনামগঞ্জকে নিয়ে মোহাম্মদ রফিকউজ্জামানের কথায়, হানিফ সংকেতের সুরে এবং মেহেদীর সংগীতায়োজনে একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন টেকেরঘাটেরই স্থানীয় নৃত্যশিল্পীবৃন্দ। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। পুনঃপ্রচার হবে কেয়া কসমেটিকস্‌-এর সৌজন্যে। একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com