আহত স্টান্টম্যানের পাশে অপু বিশ্বাস

আহত স্টান্টম্যানের পাশে অপু বিশ্বাস

lokaloy24.com

লোকালয ডেস্ক: চলচ্চিত্রে কাজ করতে গিয়ে পঙ্গুত্ববরণ করে ঘরে বসে আছেন ফাইটার ও স্টান্টম্যান আমিনুল। অর্থাভাবে কাটছে তার জীবন। করোনার এই দিনে আহত এই স্টান্টম্যানের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

আমিনুল ২০১৪ সালে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘হিরো দ্য সুপার স্টার’ সিনেমার শুটিং করছিলেন বিএফডিসির কড়ইতলায়। এসময় জাম্প দিতে গিয়ে আমিনুলের ঘাড় নিচে পড়ে যায়। সেখানেই জ্ঞান হারান তিনি। পরে শুটিং সেটের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন। এরপর থেকেই তিনি একরকম অচল। এদিকে করোনা মহামারিতে গৃহবন্দী তিনি। তার এই অসহায় মুহূর্তে অপু বিশ্বাস আর্থিক সহযোগিতা করেছেন বলে জানিয়েছেন আমিনুল।

আমিনুল বলেন, আমার এই বিপদের সময় অপু বিশ্বাস সহযোগিতা করেছেন। এজন্য আমি তার কাছে কৃতজ্ঞ। অনেকেই তো আছেন, কিন্তু তারা তো খোঁজও নিচ্ছে না।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, বিষয়টি সত্যিই মানবিক। এ নিয়ে কথা বলতে চাচ্ছিলাম না। ‘হিরো দ্য সুপার স্টার’ সিনেমার শুটিংয়ের সময় আহত হয় আমিনুল। এরপর তার অবস্থা এতোটা খারাপ তা জানতাম না৷ গণমাধ্যমে  তাকে নিয়ে একটি প্রতিবেদন দেখে আমার খুব খারাপ লাগে। পরবর্তীতে তার মোবাইলে যোগাযোগ করি। আপদকালীন সময়ে যতোটুকু পেরেছি তার পাশে থেকেছি।

আমিনুল নব্বইয়ের দশকে ঢাকায় এসে যোগ দেন ফাইট গ্রুপে। চলচ্চিত্রকে ভালোবেসে ৪০-৫০টি চলচ্চিত্রে স্টান্টম্যান ও ৭০টি চলচ্চিত্রে ফাইটের দৃশ্যে অভিনয় করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com